কলকাতা বিভাগে ফিরে যান

যাদবপুরে ‘মিমি-রাজ’ বহাল থাকবে?

জানুয়ারি 9, 2024 | < 1 min read

২০১৯ সালে রাজনীতিতে যোগ দিয়ে তৃণমূল কংগ্রেস থেকে যাদবপুর লোকসভা নির্বাচনে সংসদ সদস্য হন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তৃণমূলের তারকা মুখ শুভ, এক্ষেত্রেও তার অন্যথা হয়নি, ২,৯৫, ৯৩৯ ভোটে জয় এসেছে।

কিন্তু, তার ঠোঁটকাটা স্বভাবের জন্য তিনি অনেকেরই অপছন্দের। এছাড়া নির্বাচনের পর তাকে সেভাবে এলাকাতে বা দলীয় কোন অনুষ্ঠানে দেখা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় স্পেশ্যালি তার উপস্থিতি আর এলাকায় অনুপস্থিতি নিয়ে বেশ কয়েকবার তাকে বিঁধেছেন তার সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

সংসদে সংসদের উপস্থিতিও যে বেশ ভালো তা নয়, ১৭তম লোকসভায় তাঁর উপস্থিতি ২২ শতাংশ। এছাড়া দিল্লির দলীয় কর্মসূচিতেও তাকে তেমন দেখা যায় না, অভিনয় নিয়ে ব্যস্ততার কারণে। এসব কারণে অনেকেরই অপছন্দের তালিকায় রয়েছেন তিনি। এতো অপছন্দের মাঝে তিনি কি টিকিট পাবেন? এবার তাই নিয়ে শুরু হয়েছে দলের অন্দরে জল্পনা। কানাঘুঁষো শোনা যাচ্ছে এবছর টিকিট নাও পেতে পারেন অভিনেত্রী।

বর্তমানে অভিনেত্রী ব্যস্ত তার ওটিটি ডেবিউ ‘যাহা বলিব সত্য বলিব’ নিয়ে। বাপি সেনকাণ্ডের প্রেক্ষাপটে তৈরি এই কাহিনী টুইস্টে ভরা। এই সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটপর্মে পা রাখলেন অভিনেত্রী, ইতিমধ্যে বলিউডেও পা রেখে ফেলেছেন তিনি – সব মিলিয়ে কেরিয়ারের ক্ষেত্রে নতুন জীবন শুরু হলেও রাজনৈতিক জীবনে কোন নতুনত্ব বা উন্মাদনা নেই। তাই এবার তিনি একপ্রকার টিকিট পাচ্ছেন না বলেই সূত্রের খবর।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

২৬ হাজার চাকরি বাতিলে স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের
FacebookWhatsAppEmailShare
অতি তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি পশ্চিমবঙ্গ-সহ আরও ৮ রাজ্যে
FacebookWhatsAppEmailShare
মুম্বাইয়ের সন্ত্রাসবাদীর নিশানায় অভিষেক!
FacebookWhatsAppEmailShare