বাংলা বিভাগে ফিরে যান

বরানগরে তৃণমূলের প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়

মার্চ 27, 2024 | < 1 min read

রাজ্যের দুটি বিধানসভা আসনে মালদহের ভগবানগোলা ও বরানগরে হবে উপনির্বাচন। ভগবানগোলায় তৃণমূল বিধায়ক ইদ্রিস আলি সম্প্রতি মারা গেছেন। আর বরানগরের তৃণমূল বিধায়ক তাপস রায় ইস্তফা দিয়ে বিজেপির প্রার্থী হয়েছেন। বিজেপি ইতিমধ্যেই দুই আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে।

বরানগরে প্রার্থী সজল ঘোষ আর ভগবানগোলায় ভাস্কর সরকার। কিন্তু বরানগরে তৃণমূলের প্রার্থী কে? কেউ কেউ বলছেন প্রাক্তন রাজ্যসভা সাংসদ শান্তনু সেন হবেন বরানগরে তৃণমূলের প্রার্থী। আবার কেউ কেউ প্রাক্তন মুখ্যসচিব হরিকষ্ণ দ্বিবেদীর নামও বলছেন। কিন্তু পার্থ ভৌমিক ও সুজিত বসু বরানগর পুরসভার ভাইস চেয়ারম্যান দিলীপ নারায়ণ বসুর নাম প্রস্তাব করেছেন।

শোনা যাচ্ছে লোকসভা ভোটে যাঁদের প্রার্থী করা যায়নি তাঁদের মধ্যে থেকেই একজনকে বরানগরে প্রার্থী করা হতে পারে। তাই অনেকেই বলছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বরানগরের টিকিট পেতে পারেন। এখন তৃণমূলের অন্দরের খবর অনুযায়ী, সজলের বিরুদ্ধে লড়াই করবেন ‘অভিমানী’ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাঁর কাছে এবিষয়ে এখনও কোনও খবর নেই বলেই জানিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, “আমার কাছে এখনও কোনও কনফার্মেশন নেই। দল তো নাম ঘোষণা করবে। ততক্ষণ অপেক্ষা করি।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

মালদায় এসে “গ্যারেন্টি” উধাও মোদির
FacebookWhatsAppEmailShare
রাজ্যের বিভিন্ন জেলায় তীব্র তাপপ্রবাহের পূর্বাভাস
FacebookWhatsAppEmailShare
সন্দেশখালিতে সিবিআইয়ের অভিযান নিয়ে কমিশনে অভিযোগ তৃণমূলের
FacebookWhatsAppEmailShare