ব্যক্তিত্ব বিভাগে ফিরে যান

আশিস বিদ্যার্থীর বড়ুয়াপ্রীতি

মে 26, 2023 | < 1 min read

Image Courtesy : NDTV

সাধারণত ৬০ বছর বয়সে এসে অবসর নেন অনেকেই। ৫৭ বছরের জীবনে ১১ ভাষায় দুশোর বেশি সিনেমায় অভিনয় করে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন আশিস বিদ্যার্থী। ২৫ মে অসমের রূপালি বড়ুয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এই জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। এমনিতে গ্ল্যামার জগতে প্রেমের খবর চাপা থাকে না। তবে বিদ্যার্থী-রূপালির প্রেমের কথা পাঁচকান হবার আগেই ছাঁদনাতলায় তাঁরা। কলকাতায় অভিজাত একটি ক্লাবে সম্পন্ন হয়েছে তাঁদের শুভ পরিণয়।

জন্মসূত্রে অসমের গুয়াহাটির বাসিন্দা হলেও পেশার টানে ফ্যাশন জগতের সঙ্গে যুক্ত রূপালি বড়ুয়া। একটি ফ্যাশন শুটেই প্রথম আলাপ আশিস-রূপালির। সেখান থেকেই ফোন নম্বর আদানা-প্রদান,কথাবার্তা যা পরিণতি পায় বিয়ের পিঁড়িতে। ব্যক্তিগত পরিসরে রেজিস্ট্রি করে আশিসের সঙ্গে বিয়ে সারলেন রূপালি। বিয়ের অনুষ্ঠানের জন্য সাদা-সোনালি শাড়ি ও ছিমছাম গয়নায় সেজেছিলেন রূপালি। অন্য দিকে আশিস পরেন ঘিয়ে রঙের পঞ্জাবি, গলায় অহমিয়া গামছা।

দীর্ঘ ২২ বছরের দাম্পত্যে ইতি টেনে দ্বিতীয় বিয়ে করলেন আশিস বিদ্যার্থী। তাঁর প্রথম স্ত্রী রাজশী বড়ুয়া প্রবীণ অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা। প্রাক্তন স্বামীর দ্বিতীয় বিয়ের পর রাজশী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘যে তোমার কাছের মানুষ, সে কখনও জিজ্ঞেস করবে না, তার কাছে তোমার মূল্য ঠিক কতটা। সে এমন কোনও কাজ করবে না, যাতে তুমি কষ্ট পাও।’’

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

সুনীল গঙ্গোপাধ্যায়ের পৈতৃক বাড়ির ‘দখল নিল’ বিএনপি নেতা
FacebookWhatsAppEmailShare
অপরাজিত সত্যজিৎ রায়ের বাঙালিয়ানা
FacebookWhatsAppEmailShare
নেতাজি আজও উজ্জ্বল মণিপুরে
FacebookWhatsAppEmailShare