বাংলা বিভাগে ফিরে যান

জঙ্গলমহলের জনজাতি মানুষ বয়কট করলো শুভেন্দু অধিকারীকে

এপ্রিল 30, 2024 | < 1 min read

আজ বান্দোয়ানের কেন্দাপাড়াতে বিকাল ৩টার সময় শুভেন্দু অধিকারীর যাওয়ার কথা ছিলো, এই উপলক্ষে বেশ কিছু দিন আগে থেকে বিজেপির পক্ষ থেকে বড় জন সমাগমের আয়োজনের উদ্যোগ নেওয়া হয়। উপলক্ষ হিসাবে দেখানো হয়েছিলো ভূমিজ সমাজের সারল উৎসব। শুভেন্দু অধিকারী এই প্রোগ্রামে আসবে বলে তার নিজস্ব ফেসবুক পেজে আপডেটও দিয়েছিল।

প্রায় ২৫-৩০ হাজার লোকের প্যান্ডেল করা হয়, কিন্তু এটা বিজেপির প্রোগ্রাম বুঝতে পেরে, ভূমিজ সমাজের মানুষরা ক্ষেপে উঠে, তারা প্রতিবাদ স্বরুপ গতকাল বিভিন্ন ভূমিজ সমাজের নেতৃত্ববিন্দু সাংবাদিক সম্মেলন করে পরিষ্কার শুভেন্দু অধিকারীকে বয়কটের ডাক দেয়।

শুভেন্দু অধিকারী আজ ঝাড়গ্রামের বিজেপি প্রার্থীর মনোনয়ন জমা দেওয়া উপলক্ষে মিছিলে অংশ নেওয়ার পর বান্দোয়ানে আসার জন্য, বেলপাহাড়ীর বিনাপানি হোমস্টেতে দীর্ঘক্ষন অপেক্ষা করার পর খবর পান মাত্র ২৫০-৩০০ জন উপস্থিত হয়েছে। বেগতিক দেখে দু ঘণ্টা অপেক্ষা করার পর বিকেল চারটার সময় পূর্ব মেদিনীপুরে কাজ আছে বলে হোমস্টে থেকে বান্দোয়ানে না এসে ফিরে যেতে বাধ্য হয়। জঙ্গলমহলের জনজাতি মানুষ শুভেন্দু অধিকারীকে এই ভাবে বয়কট করবে এটা বিজেপি নেতৃত্ব আশা করতে পারেন নি।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ভোটদানের তথ্যে বিলম্ব কেন? ৫ বছর আগেই মামলা মহুয়ার, শুনানি শুক্রবার
FacebookWhatsAppEmailShare
প্ৰকাশ্যে ভিডিওতে অগ্নিমিত্রা পালের ‘ঘনিষ্ঠ’র কাছ থেকে উদ্ধার হওয়া ৩৫ লক্ষ টাকা
FacebookWhatsAppEmailShare
মোদীর সভার দিন ঝাড়গ্রামে জোড়াফুলে যোগদান করলেন বিদায়ী সাংসদ কুনার হেমব্রম
FacebookWhatsAppEmailShare