বাংলা বিভাগে ফিরে যান

‘দল ওকে ভালোবাসেনি,’ অভিমানী দিলীপ ঘোষের মা

এপ্রিল 5, 2024 | < 1 min read

এবার কেন্দ্র বদল হয়েছে দিলীপ ঘোষের। গতবার তিনি মেদিনীপুরের প্রার্থী ছিলেন। এবার তিনি দুর্গাপুর-বর্ধমান কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন দিলীপ ঘোষ। এদিকে এই যে কেন্দ্র বদল তা নিয়ে কিছুটা হলেও অভিমানী দিলীপ ঘোষ?

তবে দিলীপ ঘোষ কার্যত পোড় খাওয়া রাজনীতিবিদের। রীতি মেনেই এই মান অভিমান নিয়ে বাইরে কিছু প্রকাশ করেননি। কার্যত পাকা খেলোয়াড়ের মতোই তিনি ফের লড়াইয়ের ময়দানে নেমে পড়েছেন। তবে এবার তাঁর মা পুষ্পলতাদেবী মুখ খুলেছেন। তবে পুত্রের জেতার ব্যাপারে যে তিনি নিশ্চিত সেটাও অবশ্য জানিয়ে দিয়েছেন তিনি।

জি ২৪ ঘণ্টার প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে দিলীপ ঘোষের মা, ছেলে দলকে ভালোবেসেছে। কিন্তু দল ছেলেকে ভালোবাসেনি। সেই সঙ্গেই ছেলের জেতার ব্যাপারে একেবারে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষের মা। যেখান থেকেই লড়াই হোক। ছেলে জিতবেই।

২০১৯ সালে লোকসভা ভোটে মেদিনীপুর কেন্দ্রের প্রার্থী হয়েছিলেন দিলীপ ঘোষ। ব্যাপক ভোটে জয়লাভ করেন। কিন্তু, ২০২৪-এর লোকসভা নির্বাচনে মেদিনীপুর নয় দুর্গাপুর-বর্ধমান লোকসভা কেন্দ্রের প্রার্থী করা হয়েছে দিলীপ ঘোষকে। মা পুষ্পলতাদেবী বলেন, ‘মন তো কিছুটা খারাপ রয়েইছে।’ গতবার মেদিনীপুরের প্রার্থী থাকাকালীন মাঝে মধ্যেই বাড়িতে আসতেন। এবার বর্ধমান দুর্গাপুর হওয়ায় তাঁকে সেখানেই মাটি কামড়ে পড়ে থাকতে হচ্ছে। তাই ছেলের সঙ্গে দেখাও হবে না।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

দশমীর দিনে কেন ওড়ানো হতো নীলকণ্ঠ পাখি?
FacebookWhatsAppEmailShare
দশমীর দিন শুক্ত, মাছ, ভাত খাইয়ে মা দুর্গাকে বরণ করা হয় রানাঘাটের ঘোষবাড়িতে
FacebookWhatsAppEmailShare
নবমীর রাতে আগমনী শুনিয়ে দেবী দুর্গাকে জাগিয়ে রাখতে হয়
FacebookWhatsAppEmailShare