জীবনযাত্রা বিভাগে ফিরে যান

অনলাইনে এসি ভাড়া নেওয়ার প্ল্যাটফর্ম

এপ্রিল 21, 2024 | < 1 min read

রেন্টমোজো: এই মোবাইল অ্যাপটি অ্যান্ড্রয়েড, আইওএস এবং ওয়েবে মিলবে। বারবার বাড়ি বদল করলে ওরা সম্পূর্ণ বিনামূল্যে এসি ইনস্টল করে দিয়ে আসবে। ১ টনের স্প্লিট এসির ভাড়া মাসে ১,৩৯৯ টাকা। ডিপোজিট রাখতে হবে অন্তত ১,৯৪৯ টাকা, যা রিফান্ডেবল। ইনস্টলেশনের জন্য এককালীন চার্জ ১৫০০ টাকা, যার মধ্যে রয়েছে আইটেমের একটা ওয়াটার পাইপও।

সিটিফার্নিশ: ১ টনের এসির ভাড়া প্রতি মাসে ১০৬৯ টাকা। ইনস্টলেশন চার্জ দিতে হবে ১,০০০ টাকা এবং রিফান্ডেবল ডিপোজিট হিসেবে সাটিফার্নিশের কাছে আপনাকে ২,৭৪৯ টাকা রাখতে হবে। ১ টনের স্প্লিট এসি ভাড়া নিতে প্রতি মাসে ১,২৪৯ টাকা খরচ করতে হবে, ১৫০০ টাকা ইনস্টলেশন চার্জ এবং রিফান্ডেবল ডিপোজিট ২,৭৯৯ টাকা।

ফায়রেন্ট: এখানে ১.৫ টনের এসি ভাড়া নিতে ১,৩৭৫ টাকা খরচ হবে। এর মধ্যেই রয়েছে ইনস্টলেশন চার্জ। যতদিন আপনি এই প্ল্যাটফর্ম থেকে এসি ভাড়া নেবেন, ততদিন সম্পূর্ণ বিনামূল্যে আপনাকে ওয়েট ও ড্রাই সার্ভিস অফার করবে ফায়রেন্ট।

রেন্টলোকো: উইন্ডো এবং স্প্লিট এসির ভাড়া যথাক্রমে ১,২৯৯ টাকা ও ১,৫৯৯ টাকা। অন্তত তিন মাস আপনাকে রেন্টলোকোর থেকে এসি ভাড়া নিতে হবে এবং একটি ১.৫ টনের এসির জন্য অন্ততপক্ষে ১,৫৩২ টাকা রিফান্ডেবল ডিপোজিট দিতে হবে। ইনস্টলেশন চার্জ ৫০০ টাকা।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

মূল্যবৃদ্ধির জেরে নাভিশ্বাস মধ্যবিত্তের হেঁসেলে
FacebookWhatsAppEmailShare
পুজো উপলক্ষ্যে সাজছে দীঘা
FacebookWhatsAppEmailShare
রিলের গ্রাসে রিয়েল লাইফ
FacebookWhatsAppEmailShare