বাংলা বিভাগে ফিরে যান

ঘাটাল থেকেই লড়বেন দেব

জানুয়ারি 11, 2024 | < 1 min read

Exclusive Interview: Dev opens up about new film 'Kacher Manus'
Image – The Statesman

দেবকে নিয়ে বেশ কিছুটা অস্বস্তিতেই ভুগছিল তৃণমূল কংগ্রেস। দলের বেশ কিছু নেতাদের সঙ্গে বনিবনার অভাব, দলীয় কর্মসূচি, এলাকা কিংবা সংসদ সব জায়গাতেই সাংসদের উপস্থিতি নামমাত্র। এসবের মাঝে আবার বিরোধী শিবিরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ সবমিলিয়ে বেশ কিছুটা তাল কেটে গেছিলো।

দলীয় সাংসদের একাধিক মন্তব্য, উপরাষ্ট্রপতি জগদীপ ধনখরের সঙ্গে দেখা করা বা প্রধানের মত সিনেমার মাধ্যমে বাংলার পঞ্চায়েত স্তরের দুর্নীতি তুলে ধরার বিষয়ে তার বিরুদ্ধে নারাজ হয়েছিলেন বহু ঘাসফুল নেতা। এরই মধ্যে দলীয় সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য আলোড়ন ফেলে দিয়েছে চারদিকে। আর এতেই জল্পনা শুরু হয়েছে, তাহলে কি আবারো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন সুপারস্টার দেব?

মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাসভবনে সকল নেতৃত্বদের নিয়ে বৈঠকে পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির মিটিংয়ে সাংসদ হিসেবে উপস্থিত ছিলেন দেব, আর সেখানেই মমতা বলেন যে দেব “দলের সম্পদ”।

জেলার কিছু নেতাদের সঙ্গে বিবাদে জড়াচ্ছিলেন দেব, এই খবর নতুন নয়। তাদের যা বলার বলে দিয়েছেন তৃণমূলনেত্রী। জেলার নেতাদের কাছে এটাই পরিষ্কার হয়ে গেছে যে আগামী লোকসভা নির্বাচনে তৃতীয়বার ঘাটাল থেকে লড়তে চলেছেন বাংলা চলচ্চিত্রের সুপারস্টার।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

গণপিটুনিতে একগুচ্ছ নির্দেশিকা প্রশাসনের
FacebookWhatsAppEmailShare
আজ বুদ্ধিজীবীদের সাথে বৈঠক মুখ্যমন্ত্রীর
FacebookWhatsAppEmailShare
শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পুজোর ছবি ‘বহুরূপী’র ডাবিং শুরু
FacebookWhatsAppEmailShare