রাজনীতি বিভাগে ফিরে যান

বিতর্কিত এনআইএ-এর এসপি ধনরামকে দিল্লিতে তলব

এপ্রিল 9, 2024 | < 1 min read

ভূপতিনগরকাণ্ডে এনআইএ এবং বিজেপির যোগের অভিযোগ তুলেছে তৃণমূল। এমনকি, বিজেপির কাছ থেকে টাকা নিয়ে ২০২২ সালের পুরনো মামলার তদন্তে গিয়ে দুই তৃণমূল নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ এবং চন্দ্রিমা ভট্টাচার্য।

এই বিষয়ে সোমবার সন্ধ্যায় রাজভবনে গিয়ে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেন অভিষেক। বেরিয়ে সাংবাদিক বৈঠকে তিনি বলেন এন‌আইএ’র এসপি ধনরাম সিং-এর প্যাকেট হাতে ঢুকতে দেখা গিয়েছে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে। অভিষেক বলেছেন, “হাইকোর্টে, সুপ্রিম কোর্টে ফুটেজ জমা দেব। আমার বিরুদ্ধে মামলা করতে পারলে কর। ৫২ মিনিটের হাই কোয়ালিটি ফুটেজ আছে, যাতে দেখা যাচ্ছে, জিতেন্দ্র তিওয়ারি হাতে প্যাকেট নিয়ে ঢুকেছেন আর খালি হাতে বেরিয়েছেন। আমাদের হাতে তথ্য রয়েছে।

অভিষেকের আরও দাবি, সেই ফুটেজে দেখা যাচ্ছে যে এনআইএ আধিকারিকের বাড়িতে আপ্যায়ন করা হচ্ছে বিজেপি নেতাকে, শুধু তাই নয়, তাঁকে নীচ পর্যন্ত এগিয়েও দিচ্ছেন কেউ।” কিন্তু যেহেতু বিচারাধীন বিষয়, তাই তিনি সেটা সময় মতো প্রকাশ করবেন। এবার সেই এসপি-কে দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে বলে সূত্র উদ্ধৃত করে দাবি করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তিনি জানিয়েছেন, ধনরামের জায়গায় এ রাজ্যে এনআইএ-র এসপি হচ্ছেন রাকেশ রোশন।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ভোটদানের তথ্যে বিলম্ব কেন? ৫ বছর আগেই মামলা মহুয়ার, শুনানি শুক্রবার
FacebookWhatsAppEmailShare
প্ৰকাশ্যে ভিডিওতে অগ্নিমিত্রা পালের ‘ঘনিষ্ঠ’র কাছ থেকে উদ্ধার হওয়া ৩৫ লক্ষ টাকা
FacebookWhatsAppEmailShare
মোদীর সভার দিন ঝাড়গ্রামে জোড়াফুলে যোগদান করলেন বিদায়ী সাংসদ কুনার হেমব্রম
FacebookWhatsAppEmailShare