রাজনীতি বিভাগে ফিরে যান

‘চুন চুন কে সাফ কর দো’ বার্তা মোদির

এপ্রিল 3, 2024 | < 1 min read

‘এবার নির্বাচনে বিজেপি জিতলে সংবিধান বদলাবে। দেশে আগুন জ্বলবে। ‘ম্যাচ ফিক্সিং’-এর অভিযোগ তুলে সম্প্রতি শাসকদলকে আক্রমণ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। এবার সেই অস্ত্রেই রাহুলকে পাল্টা নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভোটের আগে গণতান্ত্রিক দেশে এই ধরনের ভাষা ব্যবহারের ব্যবহার করা যায় কি সেই বিষয়ে জণগণের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী এবং নিদান দিয়েছেন যে যে এই ধরনের ভাষা যাঁরা প্রয়োগ করেন জনগণেরও উচিত তাঁদের যোগ্য জবাব দেওয়া। বলেন, ‘যদি আপনার মনে করেছেন এই ধরনের ভাষা প্রয়োগ কংগ্রেস অন্য়ায় করেছে তাহলে যোগ্য জবাব দিন। বেছে বেছে ওদের সাফ করুন। ময়দান থেকে মুছে ফেলুন।’ প্রধানমন্ত্রীর নিশানা, কংগ্রেসকে আসলে সব সময় ‘জরুরি মানসকিতা’ পোষণ করে। গণতন্ত্রে বিশ্বাস করে না। বলেন, ‘আর সেই কারণে তাই তারা জনগণকে বিভিন্ন নির্দেশনার বিরুদ্ধে উস্কানি দিতে ব্যস্ত।’

প্রধানমন্ত্রীর আরও অভিযোগ, কংগ্রেস দেশকে রাজতন্ত্র এবং অস্থির পরিস্থিতির দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে। ওরা সর্বদা ‘জরুরি অবস্থার মানসকিতা’ই পোষণ করে। গণতন্ত্রে বিশ্বাস করে না। আর সেই কারণে জনগণকে তারা উস্কানি দিতে ব্যস্ত।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

কংগ্রেসের ঔদ্ধত্যই হারের মূল কারণ: সাকেত গোখলে
FacebookWhatsAppEmailShare
হরিয়ানা বিজেপির মুঠোয়, জম্মু-কাশ্মীরে এনসি-কংগ্রেস জোট, মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা
FacebookWhatsAppEmailShare
অসম তৃণমূলের দায়িত্বে এবার আইনমন্ত্রী মলয় ঘটক, ঘোষণা তৃণমূলের
FacebookWhatsAppEmailShare