বাংলা বিভাগে ফিরে যান

গোষ্ঠী দ্বন্দ্ব নিয়ে সুকান্ত-শুভেন্দুকে সতর্ক করলেন অমিত শাহ

অক্টোবর 3, 2024 | < 1 min read

আর জি কর-কাণ্ডের প্রতিবাদের জেরে বাংলার পথ-ঘাট মুখর। টানা আন্দোলন চললেও রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি সেখানে প্রভাব ফেলতে পারেনি। এই পরিস্থিতিতে দিল্লি গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রকাশ নড্ডার সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

উৎসবের মরশুম কাটলেই শুরু হবে সাংগঠনিক নির্বাচন। তার আগেই দলের অভ্যন্তরে গোষ্ঠীকোন্দল কাটিয়ে এক হয়ে কাজ করতে হবে। দলের ভেতরে পদ নিয়ে খেয়োখেয়ি চলবে না। রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সতর্ক করে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ ছিল, আর জি করের ঘটনা নিয়ে দলকে টানা আন্দোলনে থাকতে হবে। বিজেপি অবশ্য দাগ কাটার মতো কিছু করতে পারেনি।

গেরুয়া শিবিরে কান পাতলেই শোনা যায় একের পর এক লবিতে ভাগ হয়ে গিয়েছে বঙ্গ বিজেপি। সুকান্ত-শুভেন্দু-দিলীপ এমন নানা গোষ্ঠী মেতে উঠেছে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে নম্বর বাড়ানোর খেলায়। যার জেরে একে অপরকে কোনঠাসা করতেও পিছু পা হচ্ছে তারা। সার্বিকভাবে তার কুপ্রভাব পড়ছে সংগঠনে।বঙ্গ বিজেপির এমন ছন্নছাড়া দশার মাঝেই শুভেন্দু -সুকান্তদের দ্বন্দ্ব মেটানোর বার্তা দিলেন অমিত শাহ।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

তিলোত্তমার ময়নাতদন্তে ত্রুটি নেই, জানালো এইমস
FacebookWhatsAppEmailShare
জুনিয়র ডাক্তাররা দিল্লি গিয়ে প্রতিবাদের হুঁশিয়ারি দিলেন! ক্ষোভ সিবিআই-এর প্রতি
FacebookWhatsAppEmailShare
ক্ষুদ্র-মাঝারি শিল্পে কেন্দ্রের বিচারে শীর্ষে রাজ্যের মহিলারা, উচ্ছ্বসিত মুখ্যমন্ত্রী
FacebookWhatsAppEmailShare