বাংলা বিভাগে ফিরে যান

বাংলায় দেখাই নেই শাহ-নাড্ডা-যোগীর

এপ্রিল 19, 2024 | < 1 min read

বাংলায় মাঝে-মাঝে ঘুরতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভোট বড় বালাই, তাই ঝড়-জল-বৃষ্টির সময় তাঁকে দেখা না গেলেও ভোট চাইতে আসছেন নিয়মিত। বাংলার টাকা আটকে রাখেন, এদিকে বাংলাকে ‘সুনার বঙ্গাল’ বানানোর প্রতিশ্রুতি দেন। কিন্তু মোদি এলেও দেখা নেই বিধানসভা ভোটের আগে বাংলায় আসা পরিযায়ী বিজেপি নেতাদের।

বাংলার তিনটি আসনের জন্য দলীয় প্রার্থীদের সমর্থনে সভা করলেন না বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যেই আটটি জনসভা সেরেছেন এরাজ্যে – আরামবাগ, কৃষ্ণনগর, শিলিগুড়ি, বারাসত, কোচবিহার, জলপাইগুড়ি, বালুরঘাট এবং রায়গঞ্জ। দেখা নেই মোদির সেকেন্ড-ইন-কমান্ড এবং দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

অনেকে মজা করে বলছেন যে, অমিত শাহের জায়গায় তাঁর চ্যালাচামুন্ডা সিবিআই-ইডি আছেই তো ভোটের মরশুমে বিরোধী নেতাদের এবং বিশেষত তৃণমূল কংগ্রেসকে বিপদে ফেলতে।

বিজেপির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে যে, অমিত শাহকে বাংলায় আসতে একটু বাধা দিচ্ছেন মোদিই, কারণ তিনিই বাংলায় ‘২০০ পার’ করার স্বপ্ন দেখিয়ে সেটি আর রাখতে পারেননি। আবার প্রধানমন্ত্রীর দপ্তরে ভ্রান্ত তথ্য প্রকাশ করে আশ্বাস দিয়েছিলেন যে বাংলায় গেরুয়া ধ্বজ উড়বেই।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মমতার
FacebookWhatsAppEmailShare
বাংলায় ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই কে তিরস্কার সুপ্রিম কোর্টের
FacebookWhatsAppEmailShare
১০ দফা নির্দেশিকা-সহ স্বাস্থ্যসচিবকে চিঠি মুখ্যসচিব মনোজ পন্থের
FacebookWhatsAppEmailShare