বাংলা বিভাগে ফিরে যান

বিজেপি নেত্রীর হুমকি লক্ষ্মীর ভাণ্ডার সহ অন্যান্য পরিষেবা বন্ধ হবে

এপ্রিল 16, 2024 | < 1 min read

বিজেপি লক্ষ্মীর ভাণ্ডার সহ অন্যান্য পরিষেবা বন্ধ করবে এই আশঙ্কা বারবার প্রকাশ করছে তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় এই বিষয়ে বারবার সতর্ক করেছে রাজ্যবাসীদের। এই পরিস্থিতিতেই দিনহাটার সংহতি ময়দানের জনসভা মঞ্চ থেকে তিনমাসের মধ্যে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করার ঘোষণা করল বঙ্গ বিজেপি। দিনহাটার সভা থেকে এদিন দীপা চক্রবর্তী হুমকি দেন, তিন মাসের মধ্যে বন্ধ করা হবে লক্ষ্মীর ভাণ্ডার।

তারপর বলেন এবারের লোকসভা নির্বাচনে ৩৫টার বেশি আসন পেলে ২০২৫ সালেই উৎখাত হবে তৃণমূল সরকার। এ রাজ্যে বিজেপির সরকার গঠন শুধু সময়ের অপেক্ষা। ওনার কথায়, ওই ভিক্ষার টাকার লোভ ভারতীয় জনতা পার্টির মহিলাদের নেই। সাধারণ ঘরের মহিলাদেরও নেই। সিতাই পঞ্চায়েত সমিতির সভাপতি তৃণমূলের সঙ্গীতা রায় বসুনিয়ার বলেছেন, ‘বিজেপি শাসিত রাজ্যে লক্ষ্মীর ভাণ্ডার নেই।

তাই এই বাংলাতেও বন্ধ করতে চাইছে ওরা। বিজেপির এই ঔদ্ধত্যের যোগ্য জবাব ভোটেই দেবেন বাংলার মা-বোনেরা।’ দলীয় প্রার্থীর সমর্থনে যে সভা থেকে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ এবং বাংলার সরকারকে উৎখাত করার ‘পরিকল্পনা’র আগাম ঘোষণা করা হয়েছে, তাতে লোক জোগাড় করতেই অবশ্য হিমশিম খেতে হয়েছে বিজেপিকে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৪১,৮৮৯টি পুজো কমিটির মধ্যে অনুদান ফিরিয়েছে মাত্র ৫৯টি
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
পুজোর আগেই রাজ্যে নিয়োগ করা হবে ১৪,০৫২ জন শিক্ষককে
FacebookWhatsAppEmailShare