বাংলা বিভাগে ফিরে যান

শুভেন্দুর ‘আরোগ্য’ কামনা তৃণমূলের

নভেম্বর 14, 2022 | < 1 min read

রাজকুমার হিরানির বিখ্যাত ছবি ‘লগে রাহো মুন্নাভাই’। অনেকে বলে সঞ্জয় দত্তের ‘রেজারেকশন’ হয়েছিল এই ছবির মাধ্যমে। সিনেমার মুখ্য চরিত্র মুন্নাভাই গুন্ডা হলেও গান্ধীভক্ত। ‘গান্ধীগিরি’-র মাধ্যমে সাধারণ মানুষের সমস্যার সমাধান করতো সে।

কাট টু ২০২২-এর বাংলা। যেন সিনেমার চিত্রনাট্যের সত্যে রূপান্তর। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের ঘোষণা মতোই কাজ। সোমবার থেকে রোজ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাঁথির বাড়িতে একটি করে লাল গোলাপ ফুল, একটি করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ও Get Well Soon লেখা কার্ড পাঠাবে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেস ও ছাত্র পরিষদ।

এই নিয়ে ইতিমধ্যেই টুইটারে ট্রেন্ড করতে শুরু করে দিয়েছে #GetWellSoonSuvendu। তৃণমূল মুখপাত্র ও টিএমসিপির সহ-সভাপতি সুদীপ রাহা একটি চিঠির খামের ছবি পোস্ট করে বিরোধী দলনেতার মানসিক আরোগ্য কামনা করেছেন। একই রকম টুইট করেছেন তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য্য, রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক সহ তৃণমূলের বহু কর্মী সমর্থক।

মূলত রাজ্যের এক আদিবাসী মন্ত্রী ও আরেক আদিবাসী বিধায়কের সম্পর্কে কুরুচিকর মন্তব্য করার জন্যই শুভেন্দুর উদ্দেশ্যে আক্রমণ শানিয়েছে ঘাসফুল শিবির। একটি ভিডিওতে শোনা যায় শুভেন্দু বলছেন, “এই বীরবাহা হাঁসদা, এই দেবনাথ হাঁসদা আমার পায়ের তলায় থাকতো”। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সম্মন্ধে তৃণমূল নেতা অখিল গিরির কুরুচিকর মন্তব্যের ঝড়ের মধ্যে শুভেন্দুর এই মন্তব্যের নিন্দা করেছেন সব মহলের মানুষ।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৪১,৮৮৯টি পুজো কমিটির মধ্যে অনুদান ফিরিয়েছে মাত্র ৫৯টি
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
পুজোর আগেই রাজ্যে নিয়োগ করা হবে ১৪,০৫২ জন শিক্ষককে
FacebookWhatsAppEmailShare