দেশ বিভাগে ফিরে যান

হাসপাতালে ঘুম ভাঙিয়ে নেওয়া হল OTP, অজান্তে বিজেপি সদস্য হলেন ৩৫০ রোগী!

অক্টোবর 21, 2024 | 2 min read

ছানি অপারেশন করতে হাসপাতালে এসে রোগীদের জোর করে দেওয়া হচ্ছে বিজেপির সদস্যপদ। প্রকাশ্যে এল বিজেপির এমনই এক কুকীর্তি। ঘটনাটি ঘটেছে গুজরাটের রাজকোট জেলা হাসপাতালে। সেখানে ৩৫০ জন রোগীকে ঘুম থেকে তুলে দেওয়া হল বিজেপির সদস্যপদ। কীভাবে চলল এই কর্মকাণ্ড, সেই ভিডিও এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।সেখানে দেখা যাচ্ছে, ছানি অপারেশনের পর সমস্ত রোগী ঘুমাচ্ছে। সেইজন্য একজন ব্যক্তি এসে তাদেরকে ঘুম থেকে তুলে বলছেন ফোনে আসা ওটিপিটা জানাতে। এরপর রোগীরা ওটিপি বলতেই ফোনে আসছে একটি নোটিফিকেশন। সেখানে লেখা রয়েছে, আপনি বিজেপি সদস্য হয়েছেন। তা দেখে কোন রোগীরা আবার বলেছেন, আপনি কী আমাকে বিজেপির সদস্য বানাচ্ছেন? এই ভাবে প্রায় ৩৫০ জন রোগীকে বিজেপির সদস্যপদ করা হয়েছে বলে খবর।

কমলেশ ঠুম্মার নামে এক ব্যক্তি চোখের অস্ত্রোপচার করাতে ভর্তি হয়েছিলেন রাজকোটের রণছোড় দাস হাসপাতালে। তাঁর পাশাপাশি সেখানে ভর্তি ছিলেন আরও ৩৫০ জন। কমলেশ বলেন, ”মাঝরাতে ওই হাসপাতালে উপস্থিত হন এক যুবক। ঘুমিয়ে থাকা রোগীদের ডেকে তুলে তাঁদের কাছ থেকে নেওয়া হয় ফোন নম্বর ও ওটিপি। দাবি মতো নম্বর ও ওটিপি দেওয়ার পর আমাদের ফোনে মেসেজ আসে আমরা বিজেপির সদস্য হয়ে গেছি।” কমলেশ দাবি অনুযায়ী, সঙ্গে সঙ্গে এই ঘটনার প্রতিবাদ জানান তিনি। তখন ওই যুবক স্বীকার করেন তারা বিজেপি কর্মী এবং রোগীদের দলের সদস্য করা হচ্ছে।এই ঘটনা ছড়িয়ে পড়তে হাসপাতালের এক আধিকারিক জানিয়েছেন,যিনি এই কর্মকাণ্ড করেছেন তিনি হাসপাতালের কেউ নন।

আমরা এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছি। ‘ অন্যদিকে এই বিষয় নিয়ে বিবৃতি দিয়েছেন বিজেপির গুজরাট রাজ্য সহ-সভাপতি গোরধন জাদাফিয়াও। তিনি লেখেন,’ আমরা কাউকে বিজেপির সদস্য করেনি। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা নিয়ে তদন্ত চালাচ্ছি।‘ তবে এই ঘটনা ছড়িয়ে পড়তেই সরব হয়েছেন বিরোধী শিবিরের একাংশ।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ওষুধের ৫০% পর্যন্ত দাম বৃদ্ধি নিয়ে মমতা চিঠি দিলেন প্রধানমন্ত্রীকে
FacebookWhatsAppEmailShare
বাল্যবিবাহের শিকার হওয়ার মুখে ১১.৪ লক্ষ শিশু
FacebookWhatsAppEmailShare
অবসর নিতে চলেছেন লোকেশ রাহুল?
FacebookWhatsAppEmailShare