বিনোদন বিভাগে ফিরে যান

অম্বানী ওয়েডিংয়ে অনুপস্থিত কোন তারকারা?

জুলাই 13, 2024 | < 1 min read

কয়েকমাস ধরে প্রি-ওয়েডিং সেলিব্রেশনের পর অবশেষে শুক্রবার সাত পাকে বাঁধা পড়লেন মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্ট। এই বিয়ে উপলক্ষে ভিড় জমিয়েছেন দেশ-বিদেশের তারকারা। যারা কাজে-অকাজে বিদেশে ছিলেন, তাঁরাও ফিরে এসেছেন অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিতে।
২৫০০ কোটি টাকার বিয়েতে যোগ দিতে স্বামীকে নিয়ে আমেরিকা থেকে ছুটে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া। নিউ ইয়র্কে ছুটি কাটিয়ে ফিরেছেন শাহরুখ খান। জার্মানি থেকে ফিরেছেন ক্যাটরিনা কইফ। তবে এত তারকার মধ্যেও বেশ কয়েকজনের অনুপস্থিতি চোখে লেগেছে।

অক্ষয় কুমার : অনন্ত নিজে গিয়ে নিমন্ত্রণ করে আসা স্বত্তেও বিয়ের অনুষ্ঠানে যাননি খিলাড়ি কুমার। জানা যাচ্ছে, ‘সরফিরা’র প্রচার চলাকালীন কোভিডে আক্রান্ত হন অক্ষয়। তারপর থেকেই আইসোলেশনে তিনি।

কঙ্গনা রানাওয়াত : অনন্ত এবং রাধিকার বিয়েতে দেখা যায়নি কঙ্গনাকে। প্রাক্-বিবাহ অনুষ্ঠানেও অনুপস্থিত ছিলেন তিনি। নিন্দুকেরা প্রশ্ন তুলছেন, কন্ট্রোভার্সি কুইনকে আদৌ নিমন্ত্রণ করা হয়েছিল কিনা?

দেওল ব্রাদারস : ‘গদর ২’-এর সাফল্যের মাধ্যমে লাইমলাইটে ফিরেছেন সানি দেওল। Animal মুভিতে বোবা খলনায়কের চরিত্রে অভিনয় করে সবার মুখের ভাষা কেড়ে নিয়েছেন ববি দেওল। তাদের কারুরই দেখা মেলেনি আম্বানী ওয়েডিংয়ে। অবশ্য বলিউডের যে কোনও ধরনের পার্টি থেকে দূরে থাকে দেওল পরিবার। সেই কারণেই হয়তো অম্বানীর বিয়ের অনুষ্ঠানে দেখা যায়নি তাঁদের।

এর পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠি, নওয়াজউদ্দিন সিদ্দিকী, মনোজ বাজপেয়ী, তব্বু, ইমরান হাশমি কাউকেই দেখা যায়নি এই বিয়েতে। হয়তো ট্যালেন্টের পাশাপাশি নেটওয়ার্ক কিংবা নেটওয়ার্থ বেশি হওয়া প্রয়োজন আম্বানীদের গেস্ট হওয়ার জন্য।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare
হেমা কমিশনের আদলে এবার টলিউডে আত্মশ্রী
FacebookWhatsAppEmailShare
কে কাকে ‘টেক্কা’ দেবে? দেব না রুক্ষ্মিণী
FacebookWhatsAppEmailShare