দেশ বিভাগে ফিরে যান

খবরের শিরোনামে মহুয়ার কুকুর, আছে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও

অক্টোবর 23, 2023 | < 1 min read

কুকুর নিয়ে রাজনীতি! এই কলিযুগে এটাই হয়তো দেখা বাকি ছিল। খবরের শিরোনামে এখন হেনরি (প্রজাতি: রটউইলার) , বয়স ৩ বছর। কে নাম রেখেছিলো জানা যায়নি, তবে এখন যুদ্ধ চলছে এর মালিকানা নিয়ে। তবে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই হেনরি। তার নামে ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্টও (https://www.instagram.com/rottweillerhenry?igshid=MzRlODBiNWFlZA%3D%3D) আছে।

সম্প্রতি তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে অর্থের বিনিময়ে সংসদে প্রশ্ন করার অভিযোগ নিয়ে এখন রাজনীতি তুঙ্গে। এককালের ঘনিষ্ঠ বন্ধু আইনজীবী জয় অনন্ত দেহাদ্রাই এখন সাংসদের বিপক্ষের হয়ে মামলা লড়ছেন। এরই মাঝে ঝামেলা শুরু পোষ্য হেনরির কাস্টাডি নিয়ে।

দু’জনেরই দাবি, কুকুরের আসল মালিক তারা নিজেই। দুজনের সোশ্যাল মিডিয়াতেই ছবি আছে এই হেনরির সঙ্গে। কিন্তু হেনরিকে তাঁর অনুপস্থিতিতে দিল্লির বাসভবন থেকে চুরি করা হয়েছিল বলে জানিয়েছেন মহুয়া। পরে অবশ্য ফিরিয়ে দেওয়া হয়। এরপর আবারও একই ঘটনা ঘটেছে বলে গত ২৫ মার্চ ও ২৩ সেপ্টেম্বর এ নিয়ে দু’টি অভিযোগ জানিয়েছেন তিনি। কিন্তু পরে বন্ধুত্বের খাতিরেই সেই অভিযোগও তুলে নেন তিনি।

দেহদ্রাইয়ের দাবি, ২০২১ সালে দিল্লির জনকপুরীর বাসিন্দা জনৈক এবি বহুগুনার কাছ থেকে এই কুকুরটি কিনেছিলেন ৭৫ হাজার টাকার বিনিময়ে। পোষ্য যে তাঁর, সেই প্রমাণ হিসাবে পোষ্যের রেজিস্ট্রেশন নম্বরও জানিয়েছেন তিনি। সাংসদ মহুয়া মৈত্র তার পোষ্যকে অপহরণ করে লুকিয়ে রেখেছেন, পুলিশের কাছে এই অভিযোগ জানিয়ে হেনরিকে তার কাছে দ্রুত ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন দেহাদ্রাই। তবে হেনরিকে নিয়ে এই রাজনীতির জল এখন কতদূর গড়ায় সেদিকেই তাকিয়ে সকলে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

আরজি কর মামলার শুনানির মধ্যেই নভেম্বরে অবসর প্রধান বিচারপতির, কী কী মামলা রয়েছে তাঁর অধীনে
FacebookWhatsAppEmailShare
বুথ ফেরত সমীক্ষায় দুই রাজ্যেই বিজেপির ভরাডুবি
FacebookWhatsAppEmailShare
মোদি-শাহের রাজ্যে গণধর্ষণের শিকার কিশোরী,কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ
FacebookWhatsAppEmailShare