বিনোদন বিভাগে ফিরে যান

২০২২ সালে লম্বা ইনিংসের বাংলা সিরিয়াল

ডিসেম্বর 31, 2022 | < 1 min read

‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ : স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত এবং ‘ক্রেজি আইডিয়াজ়’ প্রযোজিত এই সিরিয়াল শুরু হয়েছিল ২০২১ সালের ১২ এপ্রিল। ঊর্মি আর সাত্যকির দুষ্টুমিষ্টি রসায়নে জমে উঠেছিল বাঙালির সান্ধ্য আড্ডা। প্রায় দেড় বছরের যাত্রা শেষ হল ২০২২ সালের শেষে। 

‘খড়কুটো’: লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত এবং প্রযোজিত এই সিরিয়ালের জনপ্রিয়তা শুরু থেকেই তুঙ্গে। ২০২০ সালের ১৭ আগস্ট শুরুর পর শেষ হয় এবছরে। টানা দু’বছর ধরে চলেছে এই মেগা।

‘মিঠাই’: শুরু হয়েছিল ২০২১ সালের ৪ জানুয়ারি। ইদানীংকালের সবচেয়ে জনপ্রিয় মেগা সিরিয়াল, টিআরপি রেটিং ও অনেক। এখনও চলছে, আগামী দিনে আরও চমক দেখার অপেক্ষায় দর্শক।

‘গাঁটছড়া’: এই সিরিয়ালের নতুন জুটি শোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায় এখন হিট। গতবছর ২০ ডিসেম্বর যাত্রা শুরু করেছে এই সিরিয়াল। এক বছর পরেও খড়ি-ঋদ্ধিমানের জনপ্রিয়তা দর্শকমহলে কোন অংশে কমেনি।

‘ধুলোকণা’: লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত এবং প্রযোজিত এই সিরিয়াল শুরু হয় গত বছর ১৯ জুলাই। শেষ হল এবছরে। অনেকদিন পর এর মাধ্যমে কামব্যাক করেন অভিনেত্রী মানালি দেআর ইন্দ্রাশিস রায়। প্রথম দিকে আশানুরূপ ফল না করলেও মাঝে বেশ জমে উঠেছিল লালন-ফুলঝুরির গল্প।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ
FacebookWhatsAppEmailShare
৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare