বাংলা বিভাগে ফিরে যান

ফুটবলের মাঠে ফিরছেন সৌরভ

অক্টোবর 26, 2022 | < 1 min read

বিসিসিআই সভাপতির পদ থেকে অপসারিত হওয়ার পর আপাতত ক্রিকেটকে বিদায় জানিয়ে ফুটবলের হাত ধরে মাঠে ফিরছেন মহারাজ।দিওয়ালির সন্ধেয় তার অনুরাগীদের এই সুখবর দিলেন ‘দাদা’। আইএসএলে এটিকে মোহনবাগানের ডিরেক্টর পদে দেখা যাবে তাঁকে।

ফুটবলের প্রতি তাঁর ভালবাসা ছোটবেলা থেকেই, খুব অল্প বয়স থেকেই ময়দানে ম্যাচ দেখরতে যেতেন। গতকাল ক্লাবে গিয়ে ঘুরে দেখলেন ভোলবদলে যাওয়া নিজের পুরনো ক্লাব। ঝাঁ চকচকে স্টেডিয়াম থেকে ক্যান্টিন, কনফারেন্স রুম দেখে মুগ্ধ মহারাজ (Sourav Ganguly)।

আইএসএলে ATK’র সঙ্গে প্রথম থেকেই যুক্ত ছিলেন সৌরভ। এটিকে ও মোহনবাগান হাতে হাত মিলিয়ে আইএসএলে যোগ দেওয়ার সময়ও তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেছিলেন।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে সৌরভ বলেন, ‘বহুদিন ক্লাবে আসিনি। সব কিছু দেখে আমার খুব ভাল লাগল। এখন অনেক ফ্রি টাইম। তাই বলেছিলাম, একদিন আসব। আইএসএলের শুরু থেকে আমি এটিকের অংশ। এখন মোহনবাগান আমাদের সঙ্গে এক হয়েছে। আইএসএলের বহু খেলা দেখেছি যুবভারতীতে। ২৯ তারিখ (ডার্বি) আমি খেলা দেখতে যাব। কাতার বিশ্বকাপেও সেমিফাইনাল, ফাইনাল দেখতে যাব। ক্রিকেট খেলেছি সারাজীবন, ঠিক আছে। তবে ফুটবল দেখতে ভীষণ ভাল লাগে। ফুটবলের একটা আলাদা আমেজ রয়েছে। লন্ডনে ছুটি কাটাতে গেলে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, ম্যাঞ্চেস্টার খেলা দেখি।’

মোহনবাগানের নামের সামনে থেকে এটিকে সরিয়ে ফেলা প্রসঙ্গে সৌরভের সাফ উত্তর, “এই ব্যাপারটা দেবাশিসদাই (দেবাশিস দত্ত,মোহনবাগানের ডিরেক্টর) সমাধান করুক।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

রবিবারের মধ্যেই বঙ্গে ১০০ কোম্পানি কেন্দ্রীয়বাহিনী, সব বুথে হবে ওয়েবকাস্টিং
FacebookWhatsAppEmailShare
আরও দেড় লক্ষ মানুষ বার্ধক্য ভাতার আওতায়, রাজ্যের খরচ ১২৬ কোটি
FacebookWhatsAppEmailShare
আর জি কর আন্দোলনের ‘প্রতিবাদী’ মুখ ডাঃ অভিজিৎ চৌধুরী সারদার টাকা নিয়েছিলেন?
FacebookWhatsAppEmailShare