দেশ বিভাগে ফিরে যান

আইপিএলে চাকরি হারালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

অক্টোবর 17, 2024 | < 1 min read

ঋষভ পন্থ দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক থাকবেন কি না সেটা নিয়ে আলোচনা চলছে। তাঁর একলাইনের টুইট ঘুম উড়িয়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালসের সমর্থকদের। এই আবহে ফ্র্যাঞ্চাইজ়ি ব্যাকগ্রাউন্ড স্টাফে পরিবর্তন আনছে। রিকি পন্টিংয়ে সরানোর পর এবার দলের ডিরেক্টর অফ ক্রিকেটের পদ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে সরিয়ে দিল।দিল্লি ক্যাপিটালসের কোচ হচ্ছেন বলে জুলাইয়েই দাবি করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু কোচ তো দূর অস্ত, তাঁকে আইপিএল জগত থেকে দূরেই ঠেলে দেওয়া হল।

এবার থেকে উইমেন্স প্রিমিয়র লিগের দলের দায়িত্বে থাকবেন। মূলত মহিলা দলের ডিরেক্টরের দায়িত্ব সামলাবেন। সেইসঙ্গে দক্ষিণ আফ্রিকার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগের দল প্রিটোরিয়া ক্যাপিটালসের দেখভাল করবেন বলে জানা গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, ২০২৫ সালের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের কোচিং পদে নয়া মুখ দেখা যাবে। সৌরভ যে ‘ডিরেক্টর অফ ক্রিকেট’ পদে ছিলেন, সেই দায়িত্বভার গ্রহণ করতে চলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বেণুগোপাল রাও।রিপোর্টে আরও জানানো হয়েছে, দিল্লির নতুন কোচ হিসাবে হেমঙ্গ বাদানির নাম প্রায় পাকা। আগে থেকেই এই দলের সঙ্গে বাদানি ও বেণুর যোগাযোগ রয়েছে।

সংযুক্তি আরব আমিরশাহিতে ইন্টারন্যাশনাল টি২০ ও আমেরিকায় মেজর লিগ ক্রিকেটে দলের সঙ্গে ছিলেন তাঁরা। সেই কারণেই দু’জনের উপর ভরসা রেখেছে দল। তাঁরাই নাকি বাকি সাপোর্ট স্টাফ বেছে নেবেন। তবে এখনও কারও নাম ঘোষণা করা হয়নি।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ফোর্বসের সেরা দশে ‘বং গাই’ কিরণ
FacebookWhatsAppEmailShare
পরবর্তী প্রধান বিচারপতি সঞ্জীব খান্না
FacebookWhatsAppEmailShare
কারা ভারতীয়? নাগরিকত্ব আইনের ৬এ ধারা বহাল রাখল সুপ্রিম কোর্ট
FacebookWhatsAppEmailShare