বিনোদন বিভাগে ফিরে যান

বাংলায় কেরালা স্টোরি ব্যান: শুভা-সায়নী এপিসোডের পর শত্রুঘ্নর মতপ্রকাশ

মে 12, 2023 | < 1 min read

সোমবার ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ ঘোষিত হয়েছে বাংলায়। সেই প্রসঙ্গে যেমন ধেয়ে এসেছে গেরুয়া শিবিরের আক্রমণ, ঠিক তেমনভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন মমতার প্রিয় ‘শুভাদা’ চিত্রশিল্পী শুভাপ্রসন্ন। পাল্টা মুখ খুলেছেন যুব সভানেত্রী সায়নী ঘোষও। তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলনে তিনি আক্রমণ শানিয়েছেন শুভাপ্রসন্নের উদ্দেশ্যে। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রখ্যাত বলিউড তারকা ও আসানসোলের তৃণমূল সংসদ শত্রুঘ্ন সিনহা।

অভিনেতার সাফ কথা, তিনি বাক স্বাধীনতায় বিশ্বাসী। কিন্তু তাই বলে ‘রাজ্যের আইন-শৃঙ্খলার বিনিময়ে নয়’। তিনি বলেন, ‘একটা কথাই বলব আমি সবসময়ই স্বাধীনচেতা মনোভাব নিয়ে কাজ করার পক্ষে। আমার মনেপ্রাণে বিশ্বাস যে প্রতিটি মানুষের বাকস্বাধীনতা রয়েছে। তবে যদি কোনও ছবি রাজ্যের আইন-শৃৃঙ্খলা বিঘ্নিত করে তাহলে প্রশাসকেরও সেই ছবির স্বাধীনতা খর্ব করার অধিকার রয়েছে’। রাজনৈতিক মহলের দাবি, এক্ষেত্রে শত্রুঘ্ন অনেকটাই ‘সেফ’ খেললেন। দলনেত্রীর সিদ্ধান্তের বিরুদ্ধে মুখ না খুলেও সিনেমার স্বাধীনতার পক্ষে সওয়াল করলেন।

ইতিমধ্যেই জোড়াফুল শিবিরের অস্বস্তি বাড়িয়ে তৃণমূল বিধায়ক রাজ্ চক্রবর্তী গণমাধ্যমে জানিয়েছেন, “বারবার টারগেট করা হয় সিনেমাকেই।” সেই জায়গায় শত্রুঘ্নের অবস্থান অনেকটাই সাবধানী ও কৌশলী।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare
হেমা কমিশনের আদলে এবার টলিউডে আত্মশ্রী
FacebookWhatsAppEmailShare
কে কাকে ‘টেক্কা’ দেবে? দেব না রুক্ষ্মিণী
FacebookWhatsAppEmailShare