বিনোদন বিভাগে ফিরে যান

ভূতের রাজা-র গল্প নিয়ে আসছে সৎভূত- অদ্ভূত

নভেম্বর 20, 2022 | < 1 min read

“ভূতের রাজা” শব্দটা শুনলেই সবার আগে মনে পড়ে যায় সত্যজিৎ রায়ের ওমর সৃষ্টি গুপিগাইন বাঘাবাইনের কথা। আবারও ফিরে আসছেন সেই ভূতের রাজা পরান বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে।

ভূত আর মানুষের লড়াই নিয়ে সিনেমা টলিউডে নতুন নয়। এবারও কঠোর বাস্তব কাহিনীর প্রেক্ষাপট নিয়ে আসছে দুই বন্ধুর গল্প “সৎভূত- অদ্ভূত” – বিল্টু ও রানার অসৎ থেকে সৎ হওয়ার লড়াই। একজন চোর আর অন্যজন টিকিট ব্ল্যাকার যাদের কপালে দিনভর জোটে মার আর গঞ্জনা।

এরকমই এক পরিস্থিতিতে তারা ঘন জঙ্গলে গিয়ে নেশায় আচ্ছন্ন হয়ে পড়ে এবং নেশাগ্রস্ত অবস্থাতেই ভূতের রাজাকে ডেকে গান গাইতে শুরু করে, অবশেষে ভূতের রাজা তাদের ইচ্ছে পূরণের জন্য তাদের বদলে যাওয়ার শর্ত দেয়. শর্ত এই যে অন্তত এক মাস তাদের নিজেদের চরিত্র বদল করে সততার সঙ্গে পথ চলতে হবে, অসহায় মানুষদের পাশে দাঁড়াতে হবে।

বিল্টু আর রানা কি পারবে ভূতের রাজার শর্তপূরণ করে নিজেদের ইচ্ছাপূরণ করতে? এই প্রশ্নের উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির। ছবিটি মুক্তি পাচ্ছে ডিসেম্বর মাসে।

প্রীতম সরকার পরিচালিত এই ছবিতে পরান বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, পার্থসারথী, প্রসূন গাইন, রাজু মজুমদার, ইভলিনা চক্রবর্তী, পূজা সরকার সহ অন্যান্য।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

দাদাসাহেব পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী
FacebookWhatsAppEmailShare
অস্কারের দৌড়ে সামিল ‘লাপতা লেডিস’ না ‘স্বতন্ত্র বীর সাভারকর’?
FacebookWhatsAppEmailShare
‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare