বাংলা বিভাগে ফিরে যান

অভিষেকের বিরুদ্ধে রুদ্রনীল! জল্পনা তুঙ্গে

মার্চ 30, 2024 | < 1 min read

লোকসভা ভোটার দিন ঘোষণা হয়ে গেলেও বাংলার এখন ও ৪ আসনে প্রার্থী দিতে পারেনি রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপি। এখনও পর্যন্ত বিজেপি ৩৮টি আসনে প্রার্থী ঘোষণা করেছে। বাকি ৪ টি কেন্দ্র হল ডায়মন্ড হারবার, আসানসোল, ঝাড়গ্রাম ও বীরভূম।

উল্লেখ্য, দিন কয়েক আগে আচমকাই দলের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন অভিনেতা। প্রশ্ন উঠতে শুরু করে, লোকসভায় প্রার্থী না হওয়ার অভিমানেই কি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন রুদ্রনীল? তবে উত্তরে তিনি অবশ্য অন্য কথা বলেছেন অভিনেতা। সূত্রের খবর, কৃষ্ণগর থেকে প্র্রার্থী হওয়ার কথা ছিল তাঁর কিন্তু সেই তালিকায় নাম না থাকার কারণেই নাকি অভিমান। তবে অভিমানের কথা অবশ্য অস্বীকার করেছেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে তৃণমূলের শক্ত ঘাঁটি ডায়মন্ড হারবার থেকে প্রার্থী হতে পারেন রুদ্রনীল ঘোষ।

২০২১ সালে বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন রুদ্রনীল। গেরুয়া শিবিরের টিকিটে ভবানীপুর কেন্দ্র থেকে শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনী লড়াইয়ে পরাজিত হন টলিউড তারকা। অন্যদিকে ২০১৪ সাল থেকে ডায়মন্ড হারবার কেন্দ্রের সাংসদের দায়িত্ব সামলেছেন অভিষেক। ব্রিগেডের মঞ্চেও নিজের কেন্দ্র নিয়ে আত্মবিশ্বাসী ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তৃণমূল সেনাপতির বিরুদ্ধে একজন টলিউড তারকা প্র্রাটঘি হলে লড়াইটা হাড্ডাহাড্ডি হলেও হতে পারে বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

দশমীর দিনে কেন ওড়ানো হতো নীলকণ্ঠ পাখি?
FacebookWhatsAppEmailShare
দশমীর দিন শুক্ত, মাছ, ভাত খাইয়ে মা দুর্গাকে বরণ করা হয় রানাঘাটের ঘোষবাড়িতে
FacebookWhatsAppEmailShare
নবমীর রাতে আগমনী শুনিয়ে দেবী দুর্গাকে জাগিয়ে রাখতে হয়
FacebookWhatsAppEmailShare