বাংলা বিভাগে ফিরে যান

বারাণসীতে নিখোঁজ ব্লগার: আসছে রোমহর্ষক থ্রিলার সিরিজ

ফেব্রুয়ারি 20, 2023 | < 1 min read

করোনার সময় থেকেই ওটিটি আমাদের জীবনের অঙ্গ হয়ে উঠেছে। ১৮ থেকে ৬০ সকলেই সারাক্ষণ মজে রয়েছেন ওটিটি (OTT) প্ল্যাটফর্মে। তাই ওটিটি দুনিয়াতেও প্রতিযোগিতা চলছে জোর কদমে। নেটফ্লিক্স, অ্যামাজন, হটস্টার, জি-ফাইভ, ক্লিক সকলের সঙ্গেই সকলের কড়া টক্কর।

আর এই প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে থ্রিলার ওয়েব সিরিজ। সেই ধারাকে বজায় রেখে রোমাঞ্চ থ্রিলার ওয়েব সিরিজ নিয়ে আসছেন অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায় (Arnab Ringo Banerjee)। আগামী মার্চ মাসে KLiKK ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে বারাণসী জংশন (Varanasi Junction)।

নামের মধ্যেই গল্পের প্লট রয়েছে। হ্যা, বারাণসীকে (Varanasi) নিয়েই এই গল্প। প্রাচীন এই শহরের অলিগলি, ধর্ম আর রাজনীতির প্রেক্ষাপটে নির্মিত এই থ্রিলার সিরিজ।

গল্পের সূত্রপাত হয় একটি ইউটিউব ব্লগারের (যুবক) অকস্মাৎ নিখোঁজ হওয়া নিয়ে, আর যাকে তাড়া করতে গিয়ে ভয়ানক বিপদের সম্মুখীন হয় সাংবাদিক। টানটান উত্তেজনা আর পরতে পরতে লুকানো বিপদের মারণ ফাঁদ। শেষমেষ কি সেই বিপর্যয়ের ঘেরাটোপ থেকে বেরোতে পারবে সেই সাংবাদিক? এসবের উত্তর দেবে এই সিরিজ।

পুরো ওয়েব সিরিজটি শ্যুট করা হয়েছে মোবাইলে, যা এর বিশেষত্ব। গোটা একটা সিরিজ মোবাইলে শ্যুট করা একেবারেই সহজ কাজ নয়। বলিউডে (Bollywood)এই কান্ড করে দেখিয়েছেন সঞ্জয় লীলা বনশালি, বিশাল ভরদ্বাজ। অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়, জিতসুন্দর চক্রবর্তী, যুধাজিত সরকার, ঋদ্ধীষ চৌধুরী, কোরক সামন্ত, অভিজিৎ সেনগুপ্ত, অরূপ জাইগিরদার, মহম্মদ করীম, অগ্নীভ ব্যানার্জি সহ আরও অনেক অভিনেতা অভিনেত্রীরা।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৪৮ ঘণ্টার কর্মবিরতি! জুনিয়র ডাক্তারদের পাশে বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা
FacebookWhatsAppEmailShare
‘গণইস্তফা’ গ্রাহ্য পদত্যাগ নয়, ইস্তফাপত্র দিতে হবে ব্যক্তিগত ভাবে, স্পষ্ট করল রাজ্য সরকার
FacebookWhatsAppEmailShare
দশমীর দিনে কেন ওড়ানো হতো নীলকণ্ঠ পাখি?
FacebookWhatsAppEmailShare