দেশ বিভাগে ফিরে যান

সংসদে কার্তি চিদাম্বরমকে উপেক্ষা রাহুল গান্ধীর

মার্চ 30, 2023 | < 1 min read

সম্প্রতি ‘মোদী সারনেম’ বিতর্ক মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। আর তারপর খারিজ হয়েছে তাঁর লোকসভার সাংসদ পদ (Loksabha Membership)।

এরই মাঝে গতকাল সংসদে কংগ্রেসের (Congress) একটি বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন রাহুল গান্ধী। সেখানে গিয়ে নিজের দলের সাংসদ কার্তি চিদাম্বরমকেই (Karti Chidambaram)পাত্তা দিলেন না তিনি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (viral) হয় ভিডিওটি (video)।

ভিডিওতে দেখা গেছে, কংগ্রেস নেতা সংসদে পৌঁছানোর পর যখন বাকি নেতারা তাকে স্বাগত জানাচ্ছিলেন ঠিক তখনই সাংসদ কার্তি চিদাম্বরমকেই (Son of P Chidambaram) উপেক্ষা করে এগিয়ে যান তিনি। কার্তি যখন রাহুলের সঙ্গে করমর্দন করার চেষ্টা করেন, প্রাক্তন সাংসদ তাঁর দিকে না তাকিয়ে তাকে একপ্রকার পাশ কাটিয়ে চলে যান। এরপর কার্তি চিদাম্বরম নিজের ফোনের দিকে তাকিয়ে সিঁড়ি বেয়ে নেমে যান।

এদিন রাহুল গান্ধীর সাংসদ খারিজের প্রতিবাদে বাকিদের মতন কার্তি চিদাম্বরমও কালো শার্ট পরে এসেছিলেন অথচ তারপরও নিজের দলের সাংসদের প্রতি রাহুলের এহেন আচরণ! এই নিয়ে স্বভাবতই প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন রাহুল গান্ধীর কোনরকম সামাজিকতা জানেন না, নাকি তার এমনি দুর্দশা যে তিনি চোখে চোখ রেখে কথাও বলতে পারছেন না। কেউ কেউ বলেছেন সাংসদ পদ খারিজ হওয়ার পরও রাহুল গান্ধীর এখনও এতো ঔদ্ধত্য?

সূত্রের খবর, কার্তি চিদাম্বরম জানিয়েছেন, এই ঘটনায় তিনি যথেষ্ট মর্মাহত ও সোশ্যাল মিডিয়ায় তার যথেষ্ট অপমান হয়েছে, এসব নিয়ে তিনি ক্লান্ত।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

আরজি কর মামলার শুনানির মধ্যেই নভেম্বরে অবসর প্রধান বিচারপতির, কী কী মামলা রয়েছে তাঁর অধীনে
FacebookWhatsAppEmailShare
বুথ ফেরত সমীক্ষায় দুই রাজ্যেই বিজেপির ভরাডুবি
FacebookWhatsAppEmailShare
মোদি-শাহের রাজ্যে গণধর্ষণের শিকার কিশোরী,কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ
FacebookWhatsAppEmailShare