বাংলা বিভাগে ফিরে যান

ধর্ষণকাণ্ডের বিরুদ্ধে নবান্ন অভিযানের ছাত্রনেতাই ধর্ষণে অভিযুক্ত?

আগস্ট 26, 2024 | < 1 min read

আরজি করে ছাত্রীকে ধর্ষণ ও খুন কাণ্ডের প্রতিবাদে তিন দফা দাবিকে সামনে রেখে আগামী ২৭ অগস্ট নবান্ন অভিযানের ডাক দিয়েছে ছাত্র সমাজ।

ছাত্র সমাজের উদ্যোক্তা হিসেবে সামনে যে তিনজন এসেছেন, তাঁদেরই অন্যতম শুভঙ্কর হালদারের বিরুদ্ধেই ধর্ষণের গুরুতর অভিযোগ আনলেন টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।বিভিন্ন অভিযোগ তুলে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।

তৃণাঙ্কুরের পোস্টে দাবি করা হয়, এক সময় টিএমসিপি করলেও ধর্ষণ এবং অপহরণের মামলায় জড়়িয়ে যাওয়ায় শুভঙ্করকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। শুভঙ্করের বিরুদ্ধে কলেজে ভাঙচুর চালানো, আইসির গায়ে হাত তোলার অভিযোগও তোলা হয়েছে।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিজেপি ভাল ফল করার পর মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করেন শুভঙ্কর। পরে আরএসএসের ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি)-র নবদ্বীপ শাখার সভাপতি হন। টিএমসিপির আনা অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছেন শুভঙ্কর হালদার। তাঁর পাল্টা দাবি, “তৃণমূল ভয় পেয়েছে।

তাই মিথ্যা কুৎসা শুরু করেছে।” একই সঙ্গে তাঁর চ্যালেঞ্জ, “যাঁরা আমার বিরুদ্ধে মিথ্যে কুৎসা করছে, তাঁদের বলব, কোনও প্রমাণ থাকলে জনসমক্ষে নিয়ে আসুন।” তবে একসময় তিনি এবিভিপির সঙ্গে যুক্ত ছিলেন, তা স্বীকার করে শুভঙ্করের দাবি, “এখন আমি অরাজনৈতিক।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

কোচবিহারে নররক্তেই পুজো হয় বড়দেবীর
FacebookWhatsAppEmailShare
উৎসবের আবহে ফের করোনা-আতঙ্ক
FacebookWhatsAppEmailShare
বন্যা পরিস্থিতি নিয়ে বাড়ছে উদ্বেগ
FacebookWhatsAppEmailShare