বিনোদন বিভাগে ফিরে যান

টলিউডে জনপ্রিয় হচ্ছে প্রস্থেটিক মেক আপের লুক

আগস্ট 18, 2023 | < 1 min read

ইন্দুবালা ভাতের হোটেলে শুভশ্রীর প্রস্থেটিক মেকআপের লুক নজর কেড়েছে অনেকেরই, সমালোচনাও কম হয়নি। আবারও সেইপথে হাঁটছেন পরিচালক অভিজিৎ নায়েক। তাঁর নতুন ছবি ‘সিঁড়ি’-তে নায়িকার লুকে এই মেকআপ ব্যবহার করতে চলেছেন পরিচালক।

‘আসছে আবার শবর’ (অরিন্দম শীল পরিচালিত), ‘ঘরে বাইরে আজ’ (অপর্ণা সেন পরিচালিত) সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শকের নজর কেড়েছিলেন তুহিনা। ২০২০ সালে মুক্তি পেয়েছিল তাঁর ‘দময়ন্তী’ ওয়েব সিরিজ। প্রায় ৩ বছর পর এবার ফের বড় পর্দায় ধরা দেবেন তুহিনা।

এই ছবিতে অভিনেত্রীকে তিন রকম বয়সের লুকে দেখা যাবে, যা বেশ চ্যালেঞ্জিং। এর মধ্যে বছর পঞ্চান্ন-র মহিলার লুকের জন্য ব্যবহার করা হচ্ছে প্রস্থেটিক মেকআপ।

তুহিনার চরিত্রের নাম সুমিতা, যে ছোটবেলায় নিজের বাবাকে হারিয়ে মানুষ হয়েছে মামা বাড়িতে। পরে সে নিজের চেষ্টায় কলকাতায় একটি কল সেন্টারে চাকরি পায়। কলকাতাতেই প্রথম প্রেম, সম্পর্ক। কিন্তু ক্রমশ চিড় ধরে সেই সম্পর্কে। পরবর্তীকালে অফিসের এইচ আর সুপ্রতিমের সঙ্গে সম্পর্কে জড়ায় সুমিতা, যা পরিণতি পায় বিয়েতে। কিন্তু এরপর সুপ্রতিম চাকরি হারিয়ে চালিত হয় বিপথে এবং পরিবারে নেমে আসে এক বড় বিপর্যয়। আর এখান থেকে ছবি মোড় নেয় অন্যদিকে। কোন পথে এগোবে সুমিতার জীবন সংগ্রাম, তা জানার জন্য অবশ্য দেখতে হবে ছবিটি। আগামী নভেম্বর মাসে মুক্তি পাচ্ছে ‘সিঁড়ি’।

তুহিনা ছাড়াও এই সিনেমায় রয়েছেন ঋজু, ইন্দ্রজিৎ মজুমদার, মানসী সিন্‌হা, বিশ্বজিৎ চক্রবর্তীর মতো অভিনেতারা। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম দত্ত।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare
হেমা কমিশনের আদলে এবার টলিউডে আত্মশ্রী
FacebookWhatsAppEmailShare
কে কাকে ‘টেক্কা’ দেবে? দেব না রুক্ষ্মিণী
FacebookWhatsAppEmailShare