বিনোদন বিভাগে ফিরে যান

স্বস্তিকা-পরমব্রত জুটির নতুন থ্রিলার ‘শিবপুর’

এপ্রিল 3, 2023 | < 1 min read

Shibpur | ফের স্বস্তিকা-পরমব্রত জুটি, শ্যুটিং শেষ হল 'শিবপুর'-এর! লুক দেখেই  চমকে উঠবেন দর্শক – News18 Bangla

দীর্ঘদিন পর একসঙ্গে দেখা যাবে স্বস্তিকা-পরমব্রত জুটিকে। ছবির নাম ‘শিবপুর’। আশির দশকের হাওড়ার শিবপুর অঞ্চলের প্রেক্ষাপটে তৈরি এই থ্রিলার ছবি। ডার্ক পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি ছবি এটি।বাম-কংগ্রেস জমানার সন্ত্রাস এই ছবির মূল বিষয়বস্তু।

 ডার্ক পলিটিক্যাল থ্রিলারধর্মী  (Dark Political Thriller) এই ছবিতে ফের জুটিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

প্রথম সারির সংবাদ সংস্থার এক পলিটিক্যাল সাংবাদিক একজন মহিলা সম্পর্কে দুর্দান্ত একটা খবর আবিষ্কার করে, আর এই দিয়ে শুরু গল্পের। একজন সাধারণ বাড়ির গৃহবধূ থেকে মাফিয়া গ্যাংয়ের লিডার হয়ে ওঠার গল্পের নিয়েই কৌতূহলী হন ওই সাংবাদিক। যিনি ৮০-র দশকে শিবপুরে তিনি দাপিয়ে বেরিয়েছেন অথচ ৯০-র দশকে তিনি হঠাৎ বেপাত্তা হয়ে যান।

এই ঘটনায় রাজ্য রাজনীতি উত্তাল হয়, এলাকা মারপিট-হানাহানিতে রক্তাক্ত হয়ে ওঠে। সেই সময়ে মুখ্যমন্ত্রীর নির্দেশে পরিস্থিতি সামাল দেয় সুলতান আহমেদ নামের এক আইপিএস অফিসার। ওই মহিলাকে খুঁজে বের করার নির্দেশ দেয় সরকার।

কী পরিণতি হল ওই মহিলার? তাঁর হারিয়ে যাওয়ার পিছনে কি কোনও রাজনৈতিক চাল রয়েছে?এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে সন্দীপ সরকার ও অজন্তা সিনহা রায় প্রযোজিত এই থ্রিলারে।

এছাড়াও ছবিতে রয়েছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, সুজন নীল মুখোপাধ্যায় ও রাজদীপ সরকারের মতো দাপুটে অভিনেতারা। আগামী ৫ মে মাসে মুক্তি পাওয়ার কথা ছবিটির।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ
FacebookWhatsAppEmailShare
৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare