বিনোদন বিভাগে ফিরে যান

বড় পর্দায় ফিরছেন উত্তমকুমার

জুলাই 26, 2023 | < 1 min read

একটি খুবই সাধারণ সিন, প্রেম নিয়ে হতাশ বন্ধুকে গৌরব বলছেন এই যুদ্ধে তোর পাশে কেউ নেই, কিন্তু সেই সিনে “আমি তো আছি, Isn’t that enough.” এই শব্দবন্ধে আপনি চমকে উঠতে বাধ্য। কারণ উক্তিটি করছেন স্বয়ং উত্তম কুমার।

উত্তম কুমারের বিভিন্ন সিনেমার ক্লিপিংস নিয়ে মাস্কিং করে তৈরি করা হয়েছে ‘অতি উত্তম’ সিনেমাটি। ছবির গল্পে উত্তম কুমারকে নিয়ে গবেষণা করছে কৃষ্ণেন্দু। এই গবেষণার সূত্রেই প্ল্যানচেট করে ডাকা হয় উত্তম কুমারের আত্মাকে। আর সেখান থেকে কৃষ্ণেন্দুর জীবনে প্রেমঘটিত নানান সমস্যার সমাধান দিচ্ছেন ‘মহানায়ক’ নিজেই।

এই অভাবনীয় কনসেপ্ট বাংলা সিনেমায় প্রথম নিয়ে এলেন সৃজিত মুখার্জি। বহু আগেই শোনা গিয়েছিল ‘মহানায়ক’কে শ্রদ্ধা জানিয়ে ‘অতি উত্তম’ ছবিটি বানাচ্ছেন সৃজিত। ২০১৮ সাল থেকে চলছে কাজ। তবে মাঝে বেশকিছু জটিলতা তৈরি হয় ছবির সত্ত্ব নিয়েও, তবে শেষ পর্যন্ত মিটেছে সে সব সমস্যা। অবশেষে মুক্তি পেতে চলেছে ‘মহানায়ক’কে নিয়ে বানানো সৃজিতের ছবি ‘অতি উত্তম’। সম্প্রতি রিলিজ হয়েছে এই সিনেমার টিজার।

এই ছবিতে উত্তম কুমারের নাতির চরিত্রেই অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায়। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য, লাবনী সরকার, শুভাশিস মুখোপাধ্যায় প্রমুখ।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

দাদাসাহেব পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী
FacebookWhatsAppEmailShare
অস্কারের দৌড়ে সামিল ‘লাপতা লেডিস’ না ‘স্বতন্ত্র বীর সাভারকর’?
FacebookWhatsAppEmailShare
‘আমার মেয়েকে কে ফেরাবে?’, আরজি কর আবেগকে ব্যবহার করে সিনেমার ‘প্রচার’!
FacebookWhatsAppEmailShare