বিনোদন বিভাগে ফিরে যান

আসছে নতুন গোয়েন্দা সিরিজ ‘বিদ্যুৎলতা’

নভেম্বর 12, 2022 | < 1 min read

ওয়েবসিরিজের বিষয়ভিত্তিক তালিকায় এখন শীর্ষে রয়েছে থ্রিলার সিরিজ। ফেলুদা, ব্যোমকেশ, শবর, মিতিন মাসির পর লিস্টে নতুন সংযোজন হতে চলেছে এক নতুন গোয়েন্দা গল্প।

অরিন্দম শীলের পরিচালনায় নতুন এই গোয়েন্দা থ্রিলার সিরিজের নাম ‘বিদ্যুৎলতা’। অধীশা সরকারের লেখা বিদ্যুৎলতা বটব্যালের দুটি বই ‘আত্মপ্রকাশ’ ও ‘সংঘর্ষ’ অবলম্বনে তৈরী এই সিরিজের গোয়েন্দা একজন নারী। আর এই মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সৌরসেনী মৈত্র। তার বিপরীতে নীলের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা অর্জুন চক্রবর্তী (সব্যসাচী চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র)।এছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন সম্পূর্ণা চক্রবর্তী, সৃজনী মৈত্র, স্বাগতা বসু, অভ্র মুখাপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী।

এই সিরিজেটির প্রথম সিজনে থাকবে ৬ টি এপিসোড। সিরিজের চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে লিখেছেন অরিন্দম শীল এবং পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীত পরিচালনায় বিক্রম ঘোষ আর প্রযোজনা করছে ক্যামেলিয়া প্রোডাকশন।

পরিচালক অরিন্দম শীলের কথায় বাকি গোয়েন্দা গল্পের থেকে ‘বিদ্যুৎলতা’র পার্থক্য রয়েছে। তিনি জানিয়েছেন, “এটিকে ঠিক গোয়েন্দা বলব না থ্রিলার, তা বুঝে উঠতে পারছি না। এমন গল্প নিয়ে সিনেমা বাংলায় কম হয়েছে। অধীশার প্রথম দুটি বই পড়ে আমি রীতিমত থমকে গিয়েছি। বিদ্যুৎলতার চরিত্রটা বড়ই অদ্ভুত ।কলকাতা পুলিশের ডিটেক্টিভের চরিত্রে অর্জুনের দেখা মিললেও, মনে হবে সে ভুল করে পুলিশ হয়ে গিয়েছেন। তাঁর মনে প্রচুর ভয়, খুন দেখলে কষ্ট পান। বিদ্যুৎলতা একজন হ্যাকার, থাকে সোনাগাছিতে। খুব খিদে পেলে ছেলেদের সঙ্গে ডেটে যায়। সেই রকমই একটি ডেটে গিয়ে আলাপ ডিটেক্টিভ নীলের সঙ্গে। আর ঘটনাচক্রে তারা একটি কেসে জড়িয়ে পড়ে। তারপর রহস্যের জট ছাড়াতে জুটিতে কাজ করেন তারা’।

শ্যুটিং শুরু হবে আগামী ১৯ নভেম্বর থেকে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ
FacebookWhatsAppEmailShare
৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare