রাজনীতি বিভাগে ফিরে যান

তৃণমূলের জনগর্জন সভার জন্য জোড়া ট্রেন দেওয়া সম্ভব নয় জানালো উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ে

মার্চ 4, 2024 | < 1 min read

আগামী ১০ মার্চ তৃণমূলের ব্রিগেড মিটিং। জোর কদমে প্রস্তুতি চলছে রাজ্যজুড়েই। বিভিন্ন জেলা থেকে লক্ষ লক্ষ কর্মী সমর্থক আসার কথা কলকাতার ব্রিগেড মাঠে। সেই সভাতে উত্তরবঙ্গ থেকে কর্মী সমর্থকদের আনার জন্য স্পেশাল ট্রেন ভাড়া করেছিল তৃণমূল।সেই মতো সিকিউরিটি ডিপোজিটও জমা দেওয়া হয়েছিল। তৃণমূলের অনুরোধ ছিল,৮ মার্চ আলিপুরদুয়ার থেকে শিয়ালদহ স্টেশন পর্যন্ত যেন একটি ট্রেন দেওয়া হয়। ওই ট্রেন ৯ মার্চ তৃণমূল কর্মীদের নিয়ে কলকাতায় পৌঁছবে।

১০ তারিখের সমাবেশ শেষে ১১ তারিখ আবারও তৃণমূলের নেতা-কর্মীরা শিয়ালদহ থেকে আলিপুরদুয়ার ফিরে যাবেন। একই রকম ভাবে নিউ কোচবিহার থেকে শিয়ালদহ পর্যন্ত একটি ট্রেনের অনুরোধ করা হয়।কিন্তু উত্তর-পূর্ব সীমান্ত রেলের তরফে জানানো হয়, জোড়া ট্রেন তাদের পক্ষে দেওয়া সম্ভব নয়। আজ এই বিষয়ে সাংবাদিক সম্মেলন করেন ব্রাত্য বসু। সেখানে তিনি বলেন, “বিজেপি এভাবে নিজেদের দৈন্য দশা ব্যক্ত করছে। অথচ আমরাই টাকা দেব স্পেশাল ট্রেনের।

২টো ট্রেন কলকাতায় আসবে। ১০ তারিখ আমাদের ব্রিগেড আছে। মানুষ আসবেন, সেখানেই তাদের আপত্তি। দিল্লিতে কর্মসূচি নেওয়ার সময় রেলকে আবেদন করা হয়েছিল। সে সময়ও একইভাবে অনুমতি দিয়ে শেষ মুহূর্তে বাতিল করা হয়।সে সময়ও আমাদের আটকানো করা যায়নি। বাসে করে আমরা মানুষকে দিল্লি নিয়ে গিয়েছিলাম।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

হুঁশিয়ারি দিয়ে কাজে ফিরলেন জুনিয়ার ডাক্তাররা, ডেডলাইন পেরোলেই আজ থেকে আমরণ অনশন
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
নতুন দল গড়ে এবার রাজনীতির ময়দানে প্রশান্ত কিশোর
FacebookWhatsAppEmailShare