কলকাতা বিভাগে ফিরে যান

সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন নিয়ে নতুন বিতর্ক

সেপ্টেম্বর 26, 2024 | < 1 min read

আর জি কর মেডিক্যাল কলেজে চিকিৎসক-পড়ুয়ার খুন ও ধর্ষণ কান্ডে এবার রাজ্য মেডিক্যাল কাউন্সিলের ওয়েবসাইটে সন্দীপ ঘোষের স্টেটাস ঘিরে শুরু হয়েছে নতুন বিতর্ক। মেডিকেল কাউন্সিলের ওয়েবসাইটে সন্দীপ ঘোষের নামের পাশে স্টেটাস হিসেবে দেখাচ্ছিল ‘সাসপেন্ডেড’।

ওয়েস্ট বেঙ্গল ডক্টরস ফোরামের দাবি গতকাল সন্ধ্যের পর থেকে সন্দীপের নামের পাশ থেকে উধাও ‘সাসপেন্ডেড’ শব্দটি। তার বদলে পোর্টালে দেখাচ্ছে রেজিস্টার্ড। দিনকয়েক আগে জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস স্বাস্থ্য ভবনে গিয়ে রাজ্য মেডিকেল কাউন্সিল ভেঙে দেওয়ার দাবি জানিয়েছিল। খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে রেজিস্ট্রেশন বাতিল নিয়ে। তাহলে আদৌ কি তার রেজিস্ট্রেশন বাতিল করা হয়েছিল?

বদল তিলোত্তমার আইনজীবী:

অন্যদিকে বদল হল তিলোত্তমার আইনজীবী। তিলোত্তমার বাবা মায়ের হয়ে এতদিন সুপ্রিম কোর্টে লড়ছিলেন বিকাশ রঞ্জন ভট্টাচার্য। তার বদলে এখন থেকে সওয়াল করবেন আইনজীবী বৃন্দা গ্রোভার। আগামী সোমবার সুপ্রিম কোর্টে সওয়াল করবেন বৃন্দা।

এর পাশাপাশি, হাসপাতালে থ্রেট কালচার নিয়ে এবার তদন্তে নামল আরজি কর কর্তৃপক্ষ। তদন্ত কমিটির হাতে এলো সন্দীপ ঘনিষ্ঠ ইন্টার্নের থ্রেট দেওয়ার ভিডিয়ো। উল্লেখ্য গতকাল এই থ্রেট কালচারে অভিযুক্ত ১২ জন কে সিবিআই দপ্তরে তলব করেছে তদন্ত কমিটি।

ময়নাতদন্ত নিয়ে বয়ানে গরমিল:

নির্যাতিতার ময়নাতদন্ত নিয়ে শুরু হয়েছে গরমিল। তদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাসের সঙ্গে বয়ান মিলছে না মিলছে না মর্গের এক কর্মীর।শুক্রবার থেকে অপূর্বকে লাগাতার জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। কিন্তু তদন্ত এবং রিপোর্টের ক্ষেত্রে একাধিক পদ্ধতিগত ত্রুটিবিচ্যুতি ধরা পড়েছে বলে দাবি তদন্তকারীদের সূত্রে।

আর জি কর মেডিক্যাল কলেজে চিকিৎসক-পড়ুয়ার খুন ও ধর্ষণের মামলায় ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাস এবং হাসপাতালের মর্গের এক কর্মীকে বুধবারও জিজ্ঞাসাবাদ করল সিবিআই।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

অভয়ার বিচার চাওয়া প্রতিবাদীর অ্যাকাউন্টে ১.৭ কোটি, ঠিকানা আর জি কর হস্টেল
FacebookWhatsAppEmailShare
দুর্গাপুজোয় বই বিক্রিতেও আবারো শূন্য সিপিএম
FacebookWhatsAppEmailShare
শিয়ালদহ ESI হাসপাতালে আগুন
FacebookWhatsAppEmailShare