বাংলা বিভাগে ফিরে যান

জোট না হওয়ায় সেলিমদের দুষলেন নওশাদ

এপ্রিল 1, 2024 | < 1 min read

ডায়মন্ড হারবারে নওশাদ সিদ্দিকি প্রার্থী হয়ে সর্বশক্তি নিয়ে ঝাঁপাবেন বলে ইতিমধ্যেই সংবাদমাধ্যমে মন্তব্য করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। এর ২৪ ঘণ্টা কাটতে না কাটতে রাজনীতির সমীকরণে বদলে শনিবার মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের আইএসএফ প্রার্থী হাবিব শেখের হয়ে প্রচারে নেমে পড়লেন দলের চেয়ারম্যান ও ভাঙড় বিধানসভা কেন্দ্রের বিধায়ক নওশাদ সিদ্দিকি। মুর্শিদাবাদ কেন্দ্রে প্রার্থী হয়েছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তার মানে এই আসনে আইএসএফ প্রার্থী প্রত্যাহার করছে না।

জোট না হলে দায়ী থাকবে বামফ্রন্ট, এমনই সুর শোনা গিয়েছে নওশাদ সিদ্দিকির কণ্ঠে। তাঁদের দাবি, কেউ কেউ তাদের দলকে কোণঠাসা করতে চাইছে। দাবি মতো আসন না পেলে আইএসএফ একাই লড়াই করবে বলে স্পষ্ট করে দিয়েছেন নওশাদ। পাশাপাশি ডায়মন্ড হারবারে লড়াই নিয়েও মুখ খোলেন তিনি। সাফ জানিয়ে দেন, “আমার সিদ্ধান্তে অটল আছি। সেখানে আইএসএফের প্রার্থী লড়াই করবে।”

এ দিন মুর্শিদাবাদের ডোমকলে এক কর্মীসভায় তিনি দীর্ঘ বক্তব্য রাখেন। তিনি বলেন, মুর্শিদাবাদ থেকে এমন মানুষকেই সংসদে পাঠাতে হবে, যিনি জেলার উন্নয়ন নিয়ে কথা বলবে। এই জেলায় গঙ্গা ভাঙন বিশাল সমস্যা। পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য নিয়েও এই জেলায় অনেক সমস্যা রয়েছে। আগে কোনও সাংসদ জেলার উন্নয়নে সরব হননি। আইএসএফ প্রার্থীকে যদি সংসদে পাঠানো যায়, তাহলে তিনি মুর্শিদাবাদের উন্নয়ন নিয়ে সোচ্চার হবেন।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি মমতার
FacebookWhatsAppEmailShare
বাংলায় ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই কে তিরস্কার সুপ্রিম কোর্টের
FacebookWhatsAppEmailShare
১০ দফা নির্দেশিকা-সহ স্বাস্থ্যসচিবকে চিঠি মুখ্যসচিব মনোজ পন্থের
FacebookWhatsAppEmailShare