বাংলা বিভাগে ফিরে যান

রবিবার একই জেলায় প্রচারে মোদী -মমতা

মে 18, 2024 | < 1 min read

আগামীকাল বাংলায় রবিবাসরীয় প্রকার মোদী মমতার। ষষ্ঠ দফার নির্বাচনকে মাথায় রেখে পুরুলিয়া ও বাঁকুড়ায় জেলায় রাজনৈতিক কর্মকাণ্ডে সম্মুখসমরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ষষ্ঠ দফার ভোট ২৫ মে। ওইদিন ভোট নেওয়া হবে জঙ্গলমহলে। ভোট রয়েছে পুরুলিয়া, বাঁকুড়া, বিষ্ণুপুর, মেদিনীপুর, ঝাড়গ্রাম, ঘাটাল, কাঁথি ও তমলুক আসনে। আগামীকাল প্রধানমন্ত্রী বাঁকুড়ার ওন্দার নিকুঞ্জপুরে ও বিষ্ণুপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী যথাক্রমে সুভাষ সরকার ও সৌমিত্র খাঁয়ের সমর্থনে প্রধানমন্ত্রী সভা করবেন। একইদিনে বাঁকুড়ার কলেজ মোড় থেকে লালবাজার পর্যন্ত ওই পদযাত্রা হওয়ার কথা রয়েছে।

সূত্রের খবর, মাত্র ৫০ কিলোমিটারের মধ্যে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর রাজনৈতিক কর্মসূচি। অতএব, নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করাটা নির্বাচন কমিশন ও পুলিস প্রশাসনের দুজনের কাছেই বিরাট চ্যালেঞ্জের। পাশাপাশি, দু’জনই একই জেলায় দাঁড়িয়ে দুজনে পরস্পরের বিরুদ্ধে নতুন কী‌ বক্তব্য বা অভিযোগ রাখেন, তা নিয়ে বেজায় কৌতূহল রাজনৈতিক বিশ্লেষকদের মধ্যে। অতএব,রবিবার যে রাজনীতির হাইভোল্টেজ ম্যাচ হতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ধেনুয়া গ্রামে এক দিনেই শেষ দুর্গাপুজো! বোধনের দিনেই বিসর্জন
FacebookWhatsAppEmailShare
রানাঘাটের এই পুজোতে নবমীতে হয় কাদা খেলা
FacebookWhatsAppEmailShare
নবমীতে অসুরদের উদ্দেশে ‘মাসভক্তবলি’ পুজো অর্পণ করা হয় সাবর্ণ রায়চৌধুরীদের পুজোয়
FacebookWhatsAppEmailShare