দেশ বিভাগে ফিরে যান

প্রিয়াঙ্কা গান্ধীর জন্য প্রচারে যাচ্ছেন মমতা

জুন 21, 2024 | < 1 min read

গতকাল নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সঙ্গে সাক্ষাৎ করেন পি চিদাম্বরম। প্রায় ৪০ মিনিট নবান্নে বৈঠক হয় বলে সূত্রের খবর।

সূত্রের খবর, ইন্ডিয়া জোট নিয়ে আলোচনা করতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করতে এসেছিলেন তিনি। সোনিয়া গান্ধির দূত হিসেবেই এসেছিলেন তিনি। তাহলে কি এবার কংগ্রেসের সঙ্গে দূরত্ব কমছে তৃণমূলের সেই নিয়েও শুরু হয়েছিল জল্পনা। জল্পনা সত্যি হল আজ।

ওয়েনাড় থেকে উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধী। এবার তার হয়ে প্রচারে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায় প্রিয়াঙ্কাকে পছন্দ করেন এবং বারাণসী থেকে প্রিয়াঙ্কাকে প্রার্থী করার প্রস্তাবও দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন প্রিয়াঙ্কা দাঁড়ালে তিনি প্রচারেও যাবেন। কিন্তু তখন না এলেও এবার তিনি যাচ্ছেন প্রিয়াঙ্কার হয়ে প্রচারে।

সূত্রের খবর, গতকালের বৈঠকে উঠে এসেছে সংসদে ‘ইন্ডিয়া’ মঞ্চের শরিক তথা কংগ্রেসের সঙ্গে তৃণমূলের কক্ষ সমন্বয়ের প্রসঙ্গ। ঠিক হয়েছে, এই তিন আইন নিয়ে ফের চেপে ধরা হবে কেন্দ্রীয় সরকারকে। এ ব্যাপারে সমন্বয় করবেন স্বরাষ্ট্র মন্ত্রকের সংসদীয় কমিটির তিন সদস্য পি চিদম্বরম, তৃণমূলের ডেরেক ও’ব্রায়েন এবং ডিএমকে-র এলাঙ্গোভান।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

বিজেপি শাসিত ত্রিপুরায় বন্ধ ঐতিহ্যশালী দুর্গাপুজো, উৎসবে ফিরতে নারাজ উদ্যোক্তারা
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
বৈবাহিক ধর্ষণকে অপরাধের আওতায় আনার প্রয়োজন নেই, সুপ্রিম কোর্টে বলল নরেন্দ্র মোদির সরকার
FacebookWhatsAppEmailShare