রাজনীতি বিভাগে ফিরে যান

“জমিদারি হঠাও, বাংলা বাঁচাও” স্লোগান সামনে রেখে লড়াই করবে তৃণমূল

ফেব্রুয়ারি 17, 2024 | < 1 min read

তুলে ধরতে হবে দলের লড়াইকে আর জানাতে হবে মমতা ব্যানার্জির উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্পের কথা। শুক্রবার দলীয় সাংসদ, বিধায়ক ও ব্লক সভাপতিদের সঙ্গে এক বৈঠকে একথা জানিয়ে দিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি।

দলের একটি সূত্রে জানা গিয়েছে একথা। ভার্চুয়ালি এই বৈঠক হয়েছে প্রায় এক ঘন্টা। “জমিদারি হঠাও, বাংলা বাঁচাও” স্লোগান সামনে রেখে লড়াই করবেন দলীয় কর্মী-সমর্থকরা। চায়ের দোকান থেকে হাট-বাজার সর্বত্র তৃণমূল অঞ্চল সভাপতিদের এই ইস্যুতে প্রচার চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, দক্ষিণ ২৪ পরগনা বাদে গোটা রাজ্যে ৩ হাজার ৩৩৪টি অঞ্চলে সহায়তা শিবির খোলার কথা বলেছেন অভিষেক। আগামী ১৮-২৫ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে শিবির। এই শিবিরে জমা পড়া আবেদনপত্র মুখ্যমন্ত্রীর কাছে পাঠানো হবে। লোকসভা নির্বাচনের আগে দলীয় নেতা-কর্মীদের আরও জোটবদ্ধ হওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

যেকোনও কর্মসূচির ক্ষেত্রে অঞ্চল ও ব্লক সভাপতিদের কথা বলে বুথ সভাপতিদের সঙ্গে আলোচনার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া তফসিলি জাতি, উপজাতি শ্রেণিভুক্তদের নিয়ে একটি আলাদা ‘টিম’ তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নরেন্দ্র মোদির বাংলা সম্পর্কে বক্তব্য মুছে দেওয়ার দাবিতে রাজ্যসভার চেয়ারম্যান এবং মহাসচিবকে চিঠি দিল তৃণমূল
FacebookWhatsAppEmailShare
শুক্রে সায়ন্তিকা- রেয়াতের শপথ নিয়ে বিধানসভায় বিশেষ অধিবেশন
FacebookWhatsAppEmailShare
মণিপুর নিয়ে মৌনব্রত ভাঙলেন মোদী
FacebookWhatsAppEmailShare