বিনোদন বিভাগে ফিরে যান

IIFA Awards 2023, নজর কাড়লেন কারা?

মে 30, 2023 | < 1 min read

IIFA Awards to take place in June 2022 Masala

তারকাদের আলোর রোশনাইয়ে ভরে উঠল আইফা অ্যাওয়ার্ডস ২০২৩। ২৬ থেকে ২৭ মে দুই দিন ব্যাপী অনুষ্ঠানে নজর কাড়লেন বলিউড সেলেবরা। তিনটি টেকনিক্যাল বিভাগে সেরার শিরোপা পেল ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। সেরা সিনেম্যাটোগ্রাফির জন্য সুদীপ চট্টোপাধ্যায়, সেরা সংলাপের জন্য উৎসকর্ষিণী বশিষ্ঠ ও প্রকাশ কপাডিয়া এবং সেরা চিত্রনাট্যের জন্য উৎকর্ষিণী বশিষ্ঠ ও সঞ্জয় লীলা বনশালি পেলেন পুরস্কার।

অনীশ বাজমি পরিচালিত, কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবাণী অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ ছবির টাইটেল ট্র্যাকে কোরিওগ্রাফির জন্য বস্কো সিজার এবং সাউন্ড ডিজাইনের জন্য মন্দার কুলকর্ণী পেলেন সেরার তকমা।

‘দৃশ্যম ২’ সিনেমার জন্য সেরা এডিটিং বিভাগে পুরস্কার পেয়েছেন সন্দীপ ফ্রান্সিস। স্পেশাল এফেক্টস-ভিস্যুয়াল বিভাগে পুরস্কৃত হয়েছে রণবীর কপূর ও আলিয়া ভট্ট অভিনীত অ্যাকশন অ্যাডভেঞ্চার ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিবা’ পুরস্কৃত হয়েছে। হৃত্বিক রোশন ও সেফ আলি খান অভিনীত ‘বিক্রম বেদা’ পুরস্কৃত হয়েছে সেরা আবহ সঙ্গীতের জন্য।

IIFA Awards 2023 Winners List: Alia Bhatt, Hrithik Roshan win big

সেরা সাউন্ড মিক্সিংয়ের জন্য পুরস্কৃত হয়েছে রাজকুমার রাও, হুমা কুরেশি ও রাধিকা আপ্তে অভিনীত ‘মণিকা ও মাই ডার্লিং’।

‘আইফা ২০২৩’-র মঞ্চ মঞ্চ মাতিয়ে রাখেন অমিত ত্রিবেদী, বাদশাহ্, সুনিধি চৌহানরা। রাজকুমার রাও মঞ্চে ওঠেন ‘ম্যায় হুঁ না’র একটি গানের পারফর্মেন্সে এবং এরপর ‘কুছ কুছ হোতা হ্যায়’ ফিল্মের একটি scene পুনর্নিমাণ করেন। EDM পারফর্ম্যান্স করেন নিউক্লেয়া।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ
FacebookWhatsAppEmailShare
৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare