বিনোদন বিভাগে ফিরে যান

বড়পর্দায় জুটি বাঁধছেন অঙ্কুশ – প্রিয়াঙ্কা

আগস্ট 26, 2023 | < 1 min read

শৈবাল মুখোপাধ্যায়ের (Saibal Mukherjee) পরিচালনায় এবার টলিউড পাবে এক অন্য জুটিকে – অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

বড়পর্দার এই ছবির নাম ‘কুরবান’ (Kurbaan)। শুক্রবার প্রকাশ্যে এল মুখ্য দুই চরিত্রের প্রথম লুক। এর আগে তাঁরা একসঙ্গে ‘বিবাহ অভিযান’ ও ‘আবার বিবাহ অভিযান’ ছবিতে কাজ করলেও জুটি বেঁধে কাজ এই প্রথম এই প্রথম কাজ করবেন।

‘কুরবান’ মানুষের কথা বলবে, মনুষ্যত্বের গল্প বলবে। জীবনে ওঠাপড়ার গল্প তো থাকেই, তখন মানুষ কিভাবে তা সামাল দেয় সেই সেই জানা অজানা পথের কথা বলবে এই ছবি। সবুজ গ্রামে হাসান আর হিজলের সংসার। কিন্তু হাসান সাধারণ মানুষদের থেকে একটু বেশিই অনুভূতিপ্রবণ , ঠিক রবি ঠাকুরের বলাইয়ের মতন। সে বিশ্বাস করে, ছিপ দিয়ে মাছ ধরা আসলে বিশ্বাসঘাতকতার অন্য নাম। কারণ খাবারের দাওয়াতে ডেকে তাদের মারা হয়। জীবনের শেষ লড়াই করার সুযোগ থেকে তারা বঞ্চিত হয়। হাসানের কাছে ‘শুধু ভালবাসাই মানুষের ধর্ম!’ জীবনকে এই আলাদাভাবে দেখার পথে কাকে পাশে পাবে সে – এসব গল্পই বলবে কুরবান।

ছবিতে অঙ্কুশ প্রিয়াঙ্কা ছাড়াও অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, বুদ্ধদেব ভট্টাচার্য, সুভদ্রা মুখোপাধ্যায়।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

পুজোর বক্স অফিসের অঙ্কে কোন সিনেমা বাংলার ব্লকবাস্টার?
FacebookWhatsAppEmailShare
ফোর্বসের সেরা দশে ‘বং গাই’ কিরণ
FacebookWhatsAppEmailShare
দাদাসাহেব পুরস্কার পাচ্ছেন মিঠুন চক্রবর্তী
FacebookWhatsAppEmailShare