কলকাতা বিভাগে ফিরে যান

কেকেআরের নতুন মেন্টর ডোয়েন ব্র্যাভো

সেপ্টেম্বর 27, 2024 | 2 min read

কলকাতা নাইট রাইডার্স দলের কোচিং স্টাফে একটা বড়সড় পরিবর্তন দেখতে পাওয়া গেল। চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অলরাউন্ডার ডোয়েন ব্রাভোকে তারা দলের নতুন মেন্টর হিসেবে নিয়োগ করেছে। ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে একটি টুইট করে ইতিমধ্যে এই ব্যাপারে আপডেট করা হয়েছে। চেন্নাই সুপার কিংস টিমের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন ডিজে ব্র্যাভো। এ বার কেকেআরকে উদ্বুদ্ধ করার দায়িত্ব নিলেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার।প্রসঙ্গত, গত বছরই কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসেবে যোগ দিয়েছিলেন গৌতম গম্ভীর। দায়িত্ব নিয়ে তা সাফল্যও অর্জন করেছিলেন।

১০ বছর পর ফের আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। হাসি ফুটেছিল কেকেআর সমর্থকদের মুখে। ব্র্যাভোর কেকেআরে আসা নিয়ে নাইট রাইডার্স গ্রুপের সিইও ভেঙ্কি মাইসোর বলেন, ‘ডিজে ব্র্যাভো আমাদের টিমে যোগ দিল। ওর জয়ের খিদে, প্রচুর অভিজ্ঞতা ও জ্ঞান আমাদের ফ্র্যাঞ্চাইজি ও প্লেয়ারদের অনেক সাহায্য করবে। আমাদের ফ্র্যাঞ্চাইজির সঙ্গে গ্লোবাল স্তরে যুক্ত ব্র্যাভো। সিপিএল, এমএলসি ও আইএলটি-২০-র পর এ বার আইপিএলেও নাইট টিমের সদস্য হলেন ব্র্যাভো।

’কলকাতা নাইট রাইডার্সের মেন্টরের দায়িত্ব নেওয়ার পর ডিজে ব্র্যাভো বলেন, ‘সিপিএলে গত ১০ বছর ধরে আমি ত্রিনবাগো নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত। নাইট রাইডার্সের হয়ে এবং বিরুদ্ধে আমি একাধিক লিগে খেলেছি। নাইট শিবির যে ভাবে একাধিক লিগে দল পরিচালনা করে, আমি সেটার সম্মান করি। মালিকের প্যাশন, ম্যানেজমেন্টের প্রফেশনালিজম এবং দলে পরিবারের মতো পরিবেশ একটা বিশেষ জায়গা করে তোলে।

এই দারুণ প্ল্যাটফর্মের মাধ্যমে আমি খেলা ছাড়ার পর আগামী প্রজন্মকে মনিটরিং এবং কোচিং করার পথে হাঁটছি।’কেকেআর টিমে যোগ দিয়ে, সকল ফ্যানদের এবং দলের ম্যানেজমেন্ট টিমের সদস্য ও মালিকদের ধন্যবাদ জানিয়েছেন ব্র্যাভো। একইসঙ্গে সিএসকে টিম ম্যানেজমেন্টকেও ধন্যবাদ জানিয়েছেন। এ বার চ্যাম্পিয়ন দলের জন্য বেগুনি জার্সিতে নতুন কিছু করতে চান বলে জানিয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

মহালয়া থেকে দশমী, বৃষ্টিতে ভাসবে বাংলা
FacebookWhatsAppEmailShare
নাগরিক সুরক্ষায় একগুচ্ছ হেল্পলাইন নম্বর চালু করল কলকাতা পুলিশ
FacebookWhatsAppEmailShare
পুজোয় নিরবিচ্ছিন্ন পরিষেবা দিতে বিদ্যুৎ কর্মীদের ছুটি বাতিল
FacebookWhatsAppEmailShare