খেলাধুলা বিভাগে ফিরে যান

মাহি কি সামনের বছরও আইপিএলে খেলবেন?

মে 15, 2023 | < 1 min read

Image Source- Chennai Super Kings Official Facebook Page

২০২৪ এর আইপিএলে ধোনি খেলবেন কিনা ভিডিয়ো বার্তায় জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস। এই পরিস্থিতিতে ধোনির ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন সিএসকের সিইও কাশী বিশ্বনাথন। সিএসকে একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে চেন্নাইয়ের জার্সি পরে বিশ্বনাথন জানিয়েছেন, ‘‘আমরা বিশ্বাস করি যে ধোনি পরের মরসুমেও আমাদের হয়ে খেলবে। আমরা আশা করছি সমর্থকেরা যেভাবে এতদিন আমাদের ভালবাসা দিয়েছেন সেভাবেই আগামী দিনেও দেবেন।’’

অতএব, এই বার্তা থেকে পরিষ্কার যে, চেন্নাই আগামী মরসুমেও ধোনিকে চাইছে। কিন্তু ধোনি কতদিন খেলবেন সেটা তিনিই ঠিক করবেন।

যদিও এবারের আইপিএলের মাঝেই তিনি বলেছেন যে কেরিয়ারের শেষ প্রান্তে এসে পৌঁছেছেন তিনি। তবে কতদিন তিনি খেলবেন সেবিষয়ে কিছু জানাননি সিএসকে অধিনায়ক।

গতকাল কেকেআর ম্যাচের পর চিপক স্টেডিয়ামে দেখা যায় এক অভিনব দৃশ্য, গ্রুপ পর্বের শেষ ম্যাচ থাকায় দর্শকদের ধন্যবাদ জানাতে অভিনব পন্থা নেয় দল। সব ক্রিকেটাররা দর্শকদের ধন্যবাদ বার্তা লেখা বিশেষ ধরনের জার্সি পরে সারিবদ্ধ ভাবে মাঠের ধার দিয়ে হাঁটেন।
কারো কারো হাতে ছিল র‌্যাকেট ও টেনিস বল। কিছু কিছু ক্রিকেটারের হাতে দর্শকদের ধন্যবাদ জানানোর বার্তা লেখা পোস্টারও দেখা গিয়েছে।

হঠাৎই সুনীল গাওস্কর একটি মার্কার পেন নিয়ে ছুতে গিয়ে ধোনির জার্সিতে সই করে দেন তিনি। ধোনিও পাল্টা গাওস্করের জার্সিতে ‘মাহি’ লিখে দেন। এভাবেই চিপককে বিদায় জানিয়েছে চেন্নাই। আর এই ঘটনার পরই ধোনির অবসর নিয়ে জল্পনা বেড়েছে ক্রিকেট মহলে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নভেম্বরেই আইপিএল নিলাম
FacebookWhatsAppEmailShare
বাংলাদেশ টেস্টে প্রথম একাদশে কে, ইঙ্গিত রোহিতের
FacebookWhatsAppEmailShare
কীভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে পারে ভারত?
FacebookWhatsAppEmailShare