বাংলা বিভাগে ফিরে যান

কোচবিহারের ঐতিহ্যকে অপমান সুশীল মোদীর

জুন 7, 2023 | < 1 min read

Delhi बिहार के पूर्व डिप्टी सीएम सुशील मोदी दिल्ली के AIIMS में भर्ती  डॉक्टरों की टीम ने शुरू किया इलाज - Bihar former deputy CM Sushil Modi  admitted in Delhi AIIMS

কোচবিহারে ভারতীয় জনতা পার্টির সাংগঠনিক বৈঠকে এসে রাজপরিবারকে নিয়ে অপ্রীতিকর মন্তব্য করায় বিতর্কে জড়ালেন বিজেপি সাংসদ সুশীল কুমার মোদী। সুশীল বলেন, “ওই জমানায় অধিকাংশ মহারাজার জনগণের ব্যাপারে ভাবনা ছিল না। তাঁরা জনগণের থেকে জোর করে কর আদায় করে নিজেরা বিলাসবহুল জীবন যাপন করতেন।” রাজমাতা ও জয়পুরের শেষ রানী গায়ত্রী দেবীর স্বতন্ত্র পার্টির হয়ে নির্বাচনে লড়া নিয়ে মোদি বলেন যে একই নামের এক দলিত মহিলাকে হারিয়ে ১৯৬২ সালে সাংসদ হন গায়ত্রী দেবী।

সুশীল মোদীর মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে। বিভিন্ন রাজবংশী সংগঠনও বিক্ষোভ প্রদর্শন করে দাবি রেখেছেন জেলা ছাড়ার আগে সুশীলকে আপামর কোচবিহারবাসীর কাছে ক্ষমা চাইতে হবে।

সুশীলের পাশে দাঁড়ানো দুই বিজেপি নেতা এই মন্তব্য শোনার পরেও চুপ করেছিলেন, তাই নিয়েও শুরু হয়েছে নানা বিতর্ক। লোকসভা নির্বাচনের আগে আরও হিতে-বিপরীত করে দিয়ে গেলেন সুশীল, এমনটাই শোনা যাচ্ছে বিজেপির অন্দর থেকে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৪১,৮৮৯টি পুজো কমিটির মধ্যে অনুদান ফিরিয়েছে মাত্র ৫৯টি
FacebookWhatsAppEmailShare
নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
পুজোর আগেই রাজ্যে নিয়োগ করা হবে ১৪,০৫২ জন শিক্ষককে
FacebookWhatsAppEmailShare