খেলাধুলা বিভাগে ফিরে যান

ঘোষণা হল ইডেনের টিকিটের দাম

জুলাই 11, 2023 | 2 min read

Here Are 7 Facts You Should Know About Iconic Eden Gardens Stadium in  Kolkata

আসন্ন বিশ্বকাপে (ICC ODI World Cup 2023) ৫টি ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে কলকাতার ইডেন গার্ডেন্স (Eden Gardens)।

কোন ম্যাচের টিকিটের দাম কত:

১) ২৮ অক্টোবর ইডেনে মুখোমুখি হবে বাংলাদেশ ও নেদারল্যান্ডস। সেই ম্যাচে আপার টায়ারের টিকিটের দাম ৬৫০ টাকা এবং ডি ও এইচ ব্লকের টিকিটের দাম ধার্য হয়েছে ১০০০ টাকা এবং বি, সি, কে, এল-এই চার ব্লকের টিকিটের দাম থাকছে ১৫০০ টাকা।

২) ৩১ অক্টোবর পাকিস্তান বনাম বাংলাদেশ হাইভোল্টেজ ম্যাচ। সেই ম্যাচে আপার টায়ারের টিকিটের দাম হবে ৮০০ টাকা। ডি ও এইচ ব্লকের টিকিটের দাম হবে ১২০০ টাকা। বি ও এল ব্লকের টিকিটের দাম হবে ২২০০ টাকা এবং সি ও কে ব্লকের টিকিটের দাম ২০০০ টাকা।

৩) ৫ নভেম্বর ইডেনের বাইশ গজে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা মহারণ। আপার টায়ার ৯০০ টাকা। ডি ও এইচ ব্লক ১৫০০ টাকা। সি ও কে ব্লক ২৫০০ টাকা। বি ও এল ব্লক ৩ হাজার টাকা। এছাড়াও সিএবি-র তরফ থেকে বি ব্লক-এ ৫০০ আসন নিয়ে একটি বিশেষ হসপিটালটি ব্লক তৈরি করার পরিকল্পনা রয়েছে। যেখানে দর্শকদের খাদ্য ও পানীয়র ব্যবস্থা থাকবে।

৪) ১২ নভেম্বর ফের একবার মাঠে নামবে পাকিস্তান। এবার প্রতিপক্ষ গতবারের বিশ্বজয়ী ইংল্যান্ড। সেই ম্যাচে আপার টায়ারের টিকিটের দাম হবে ৮০০ টাকা। ডি ও এইচ ব্লকের টিকিটের দাম হবে ১২০০ টাকা। বি ও এল ব্লকের টিকিটের দাম হবে ২২০০ টাকা এবং সি ও কে ব্লকের টিকিটের দাম ২০০০ টাকা।

৫) ১৬ নভেম্বর দ্বিতীয় সেমি ফাইনালে টিকিটের দাম। আপার টায়ার ৯০০ টাকা। ডি ও এইচ ব্লক ১৫০০ টাকা। সি ও কে ব্লক ২৫০০ টাকা। বি ও এল ব্লক ৩ হাজার টাকা। এছাড়াও সিএবি-র তরফ থেকে বি ব্লক-এ ৫০০ আসন নিয়ে একটি বিশেষ হসপিটালটি ব্লক তৈরি করার পরিকল্পনা রয়েছে। যেখানে দর্শকদের খাদ্য ও পানীয়র ব্যবস্থা থাকবে।

একনজরে ইডেন গার্ডেন্সের সূচি:

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস, ২৮ অক্টোবর

পাকিস্তান বনাম বাংলাদেশ, ৩১ অক্টোবর

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, ৫ নভেম্বর

পাকিস্তান বনাম ইংল্যান্ড, ১২ নভেম্বর

দ্বিতীয় সেমি ফাইনাল, ১৬ নভেম্বর

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নভেম্বরেই আইপিএল নিলাম
FacebookWhatsAppEmailShare
বাংলাদেশ টেস্টে প্রথম একাদশে কে, ইঙ্গিত রোহিতের
FacebookWhatsAppEmailShare
কীভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে পারে ভারত?
FacebookWhatsAppEmailShare