বাংলা বিভাগে ফিরে যান

সব বুথে এজেন্ট দেওয়া নিয়ে সংশয়ে বিজেপি

মে 12, 2024 | < 1 min read

আগামী পয়লা জুন দক্ষিণ ২৪ পরগনার চারটি লোকসভা আসনে ভোট। কিন্তু তার আগে নতুন সমস্যায় বঙ্গ বিজেপি। সব বুথে তারা এজেন্ট দিতে পারবে কি না, তা নিয়ে এখনও নিশ্চিত নন বিজেপির নেতারা। ইতিমধ্যেই চার কেন্দ্রের বেশ কিছু বুথ চিহ্নিত করা হয়েছে, যেখানে এজেন্ট পাওয়া বেশ কিছুটা সমস্যার।

শুরু থেকেই বুথে বসা এজেন্টদের প্রশিক্ষণ দেওয়া হয়েছে। কিন্তু সূত্রের খবর, এখনও সব বুথের এজেন্ট মেলেনি, যা নিয়ে চিন্তায় পড়েছেন বিভিন্ন সাংগঠনিক জেলার নেতারা। দলীয় সূত্রে খবর, অনেক জায়গাতে এজেন্ট নাও দেওয়া হতে পারে। যেমন মথুরাপুর সাংগঠনিক জেলায় কুলপি এবং মগরাহাট পশ্চিম বিধানসভার বেশ কিছু অঞ্চলে এজেন্ট পাচ্ছে না বিজেপি।

কারণ হিসেবে শোনা যাচ্ছে ওই সব এলাকা সংখ্যালঘু অধ্যুষিত ফলে প্রায় ৬০-৮০টি বুথে এজেন্ট দেওয়া মুশকিল। এছাড়া, ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের বিষ্ণুপুর, ফলতা, মেটিয়াবুরুজ ও বজবজ বিধানসভা কেন্দ্রের বহু বুথে এজেন্ট পাওয়া যাবে না বলে কার্যত স্বীকার করে নিয়েছেন বিজেপির নেতারা।

উল্লেখ্য, এর আগে সাংগঠনিক দুর্বলতা নিয়ে একাধিকবার কেন্দ্রীয় নেতারা রিপোর্ট চেয়েছেন, বঙ্গ নেতাদের তরফে রিপোর্ট জমাও করা হয়েছে, কিন্তু কাজের কাজ কিছু হয়নি, ফলে জেলার সব বুথে বিজেপি এজেন্ট পাচ্ছে না এই খবর আসায় আরও একবার স্পষ্ট হয়ে গেলো বিজেপির সাংগঠনিক দুর্বলতা।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ধেনুয়া গ্রামে এক দিনেই শেষ দুর্গাপুজো! বোধনের দিনেই বিসর্জন
FacebookWhatsAppEmailShare
রানাঘাটের এই পুজোতে নবমীতে হয় কাদা খেলা
FacebookWhatsAppEmailShare
নবমীতে অসুরদের উদ্দেশে ‘মাসভক্তবলি’ পুজো অর্পণ করা হয় সাবর্ণ রায়চৌধুরীদের পুজোয়
FacebookWhatsAppEmailShare