দেশ বিভাগে ফিরে যান

রাম মন্দির উড়িয়ে দিতে পারেন মোদী: বিস্ফোরক সত্যপাল মালিক

জুলাই 31, 2023 | < 1 min read

হারের ভয়ে যা খুশি করতে পারেন নরেন্দ্র মোদী। ২০২৪ এ জয় পাওয়ার জন্য মোদী যা ইচ্ছে তাই করতে পারেন, সম্প্রতি এমনই মন্তব্য করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল ও প্রবীণ ভারতীয় জনতা পার্টি নেতা সত্যপাল মালিক।

বেশ কয়েকজন বিরোধী নেতার কাছে একটি ভিডিও দেখতে পাওয়া গেছে, যেখানে একটি অনলাইন নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে একদা জম্মু-কাশ্মীর, গোয়া, মেঘালয় এবং বিহারের রাজ্যপালের দায়িত্বে থাকা সত্যপালের দাবি, প্রধানমন্ত্রী রাম মন্দিরেও হামলা করতে পারেন। এমনকি নিজের দলের গুরুত্বপূর্ণ নেতাকে হত্যাও করতে পারেন।

তিনি বলেছেন, ” আমার ভয় হচ্ছে উনি কোনও নাশকতা না করে দেন৷ ক্ষমতায় থাকতে রাম মন্দিরে বিস্ফোরণ করাতে পারেন উনি, বিজেপির কোনও প্রভাবশালী নেতার হত্যাও করাতে পারেন, উনি সব পারেন৷ যে মানুষ পুলওয়ামা করাতে পারেন, তিনি সবকিছু করাতে পারেন৷ উনি (মোদি) সংসদকে গুরুত্ব দেন না ৷ ওনার কাছে গণতন্ত্রের কোনও মূল্য নেই৷ ওনার উচিত এখনই সব কিছু ছেড়ে দেওয়া৷ হেরে বিদায় নেওয়াটা কি ঠিক হবে? আমি গ্যারান্টি দিচ্ছি, উনি ২০২৪ সালে সফল হবেন না। “

স্বভাবতই তাঁর এই মন্তব্যে শোরগোল পড়েছে। মণিপুর ইস্যুতে দেশ যখন উত্তাল, প্রতিদিন যখন দফায় দফায় সংসদের দুই কক্ষ মুলতুবি হয়ে যাচ্ছে তখন প্রাক্তন রাজ্যপালের এই মন্তব্য বিরোধীদের হাতিয়ার হতে পরেই বলে মনে করছে রাজনৈতিক শিবিরের একাংশ।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

বিশ্বের ১১০ কোটি অতি দরিদ্রের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!
FacebookWhatsAppEmailShare
দিল্লি এইমসে যৌন হেনস্থার দায়ে অভিযুক্ত মুখ্য নিরাপত্তা আধিকারিক, বিচারের জন্য প্রতিবাদ হবে তো সারা দেশে?
FacebookWhatsAppEmailShare
ভারতে থাকার মেয়াদ শেষ, চিন্তায় তসলিমা নাসরিন
FacebookWhatsAppEmailShare