দেশ বিভাগে ফিরে যান

আজ মণিপুরে ইন্ডিয়া টিম

জুলাই 28, 2023 | < 1 min read

মণিপুর পৌঁছলেন ইন্ডিয়া জোটের সাংসদরা। আজ সকাল ৮.৫৫ মিনিটের ইন্ডিগো ফ্লাইটে তারা মণিপুর রওনা হয়েছিলেন। প্রায় ১৯-২০ টি দলের সাংসদ বা প্রতিনিধিরা রয়েছেন এই দলে। রবিবার দুপুর ১২.৩০ এর ফ্লাইটে তারা ফিরে আসবেন।

এই ডেলিগেশন টিমে রয়েছেন কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরী, গৌরব গগৈ, ফুলো দেবী নেতাম, জেডিইউর রাজীব রঞ্জন সিং ও অনীল প্রসাদ হেগডে, তৃণমূল কংগ্রেসের সুস্মিতা দেব, ডিএমকের কানিমোঝি, সিপিআইয়ের সন্দোষ কুমার পি, সিপিআইএমের এ এ রহিম, রাষ্ট্রীয় জনতা দলের মনোজ ঝা, সমাজবাদী পার্টির জাভেদ আলী খান, ঝাড়খণ্ড মুক্তি মোর্চার মহুয়া মাঝি, রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টির পিপি মহম্মদ ফৈজল, ইন্ডিয়ান উইনিয়ান মুসলিম লীগের ইটি মহম্মদ বশির, আরএসপির এনকে প্রেমাচন্দ্রন, আপের সুশীল গুপ্তা, শিবসেনার অরবিন্দ সাবন্ত, ভিসিকের ডি রবিকুমার ও থল থিরুমাভালাভন ও আরএলডির জয়ন্ত সিং।

মণিপুর ইস্যু নিয়ে একটি পোস্টার তৈরী করা হয়েছে, যেখানে লেখা INDIA FOR MANIPUR. এই পোস্টার নিয়েই প্রতিনিধি দল যাচ্ছে মণিপুর। ওখানে গিয়ে তারা বিভিন্ন ত্রাণ শিবিরে যাবেন, উপজাতির নেতাদের সঙ্গে দেখা করবেন।

মণিপুরের মানুষের পাশে দাঁড়ানোর জন্য ও রাজ্যে শান্তি ফেরানোর লক্ষ্যেই তাদের এই দুদিনের সফর।

সূত্রের খবর অনুযায়ী, প্রথমে চূড়াচাঁদপুরের শরণার্থী শিবিরের উদ্দেশ্যে রাস্তা ধরে না গিয়ে হেলিকপ্টারে গেছেন সাংসদরা। আপাতত জানা যাচ্ছে, সরকারের পক্ষ থেকে কোনরকম বাধার সম্মুখীন হননি তারা।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

বিশ্বের ১১০ কোটি অতি দরিদ্রের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!
FacebookWhatsAppEmailShare
দিল্লি এইমসে যৌন হেনস্থার দায়ে অভিযুক্ত মুখ্য নিরাপত্তা আধিকারিক, বিচারের জন্য প্রতিবাদ হবে তো সারা দেশে?
FacebookWhatsAppEmailShare
ভারতে থাকার মেয়াদ শেষ, চিন্তায় তসলিমা নাসরিন
FacebookWhatsAppEmailShare