বিনোদন বিভাগে ফিরে যান

লরেন্স বিষ্ণয়ের জীবন নিয়ে তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ

অক্টোবর 19, 2024 | < 1 min read

কৃষ্ণসার হরিণ হত্যা করার পর থেকেই বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় সলমন খান। একাধিক বার খুনের হুমকি দেওয়া হয়েছে ভাইজানকে। তাই নায়কের নিরাপত্তা আরও আঁটোসাঁটো করা হয়েছে। এই ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে একটাই নাম তিনি হলেন লরেন্স বিষ্ণোই। কুখ্যাত গ্যাংস্টারকে নিয়ে আলোচনা সর্বত্র। এবার তাঁকেই নিয়েই তৈরি হতে চলেছে নতুন ওয়েব সিরিজ। ব

লিউড মাধ্যম সূত্রে খবর, ‘লরেন্স- আ গ্যাংস্টার’ ওয়েব সিরিজে বিষ্ণোই গ্যাংয়ের এই কাণ্ডারীর জীবনকাহিনী তুলে ধরা হবে। কীভাবে সে এহেন ভয়ানক গ্যাংস্টারে পরিণত হল? সেই গল্পই বলবে এই সিরিজ। দেশে-বিদেশে কীভাবে তার চক্র ছড়িয়ে রয়েছে, কীভাবেই বা বিষ্ণোই গ্যাং অপারেশন চালায়? সেসব বিষয়ের ঝলকও দেখা যেতে পারে। তবে লরেন্স বিষ্ণোইয়ের ভূমিকায় কাকে দেখা যাবে? সেটা এখন ও ফাঁস করা হয়নি ওই প্রযোজনা সংস্থার তরফে। তবে দিওয়ালির মরশুমে ‘লরেন্স- আ গ্যাংস্টার’ ওয়েব সিরিজের প্রথম পোস্টার প্রকাশ্যে আনা হবে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, এই গ্যাংস্টারের ভয়েই নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে ভাইজানে। অনেক দিন ধরে নায়ককে নিশানা করেছে বিষ্ণোই দল। ইতিমধ্যেই মুম্বই পুলিশ জানিয়েছে, সলমন খানকে খুন করার জন্য ২৫ লক্ষ টাকার সুপারি দেওয়া হয়েছিল। আর এবার সরাসরি হুমকি দেওয়া হল বলিউড অভিনেতা সলমনকে। ‘বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে’, এই ভাষাতেই দেওয়া হয়েছে হুমকি। মুম্বই ট্রাফিক পুলিশের কাছে পৌঁছেছে সেই হুমকি মেসেজ। তবে কি বিষ্ণোই গ্যাংয়ের হুমকি পেলেনে অভিনেতা? মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে ওই বার্তা পাঠানো হয়েছে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?
FacebookWhatsAppEmailShare
প্রয়াত দেবরাজ রায়
FacebookWhatsAppEmailShare
পুজোর বক্স অফিসের অঙ্কে কোন সিনেমা বাংলার ব্লকবাস্টার?
FacebookWhatsAppEmailShare