দেশ বিভাগে ফিরে যান

৩৫ বছর পর ফের টিভিতে ফৌজি, শাহরুখের জায়গায় কোন অভিনেতা?

অক্টোবর 18, 2024 | < 1 min read

১৯৮৯ সাল, মুক্তি পায় ‘ফৌজি’ নামের একটি হিন্দি ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছে একটি নবাগত ছেলে। সেই রোগা পাতলা ছেলেটাই আজ বলিউড ইন্ডাস্ট্রির বেতাজ বাদশা শাহরুখ খান। লেফটেন্যান্ট অভিমন্যু রাইয়ের চরিত্রে এই ধারাবাহিকে শাহরুখের অভিনয়ই কিন্তু কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল তাঁর। আর পেছনে ফিরে তাকাতে হয় নি।

৩৫ বছর পর সেই বহুচর্চিত ধারাবাহিকের সিকুয়েল তৈরির কথা ঘোষণা করেছেন নির্মার্তারা। মঙ্গলবার এই খবর প্রকাশ্যে আসতেই নস্টালজিক হয়ে পড়েছেন বহু দর্শক। তবে এই সিকুয়েলে থাকছেন না শাহরুখ। মুখ্য চরিত্রে অভিনয় করবেন অঙ্কিতা লোখাণ্ডের স্বামী ভিকি জৈন। সন্দীপ সিংহের সঙ্গে এই ধারাবাহিকটির সহ-প্রযোজকের ভূমিকায়ও থাকছেন ভিকি। সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ তিনি। তবে অভিনয়ের তেমন কোনও অভিজ্ঞতা নেই। সেই নিরিখে কিং খানের জুতোয় পা গলানো তাঁর কাছে চ্যালেঞ্জও বটে।

ভিকি ছাড়াও এই ধারাবাহিকে থাকছেন গওহর খান, আশিস ভরদ্বাজ, উৎকর্ষ কোহলি, রুদ্র সোনি, অমরদীপ ফোগাত, অয়ন মানচন্দ, সুস্মিতা ভাণ্ডারি সহ আরও অনেকে। দূরদর্শনে দেখা যাবে ‘ফৌজি ২’। ধারাবাহিকের টাইটেল ট্র্যাক গেয়েছেন সোনু নিগম। নির্মাতারা জানিয়েছেন, দেশের বিভিন্ন আঞ্চলিক ভাষায় এই ধারাবাহিকটি ডাব করা হবে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

ভারতে থাকার মেয়াদ শেষ, চিন্তায় তসলিমা নাসরিন
FacebookWhatsAppEmailShare
যোগীরাজ্যে স্কুল থেকে ‘উধাও’ ২৮ লক্ষ পড়ুয়া!
FacebookWhatsAppEmailShare
জম্মু ও কাশ্মীরকে রাজ্যের মর্যাদা ফেরানোর আবেদন, শুনানিতে রাজি সুপ্রিম কোর্ট
FacebookWhatsAppEmailShare