বাংলা বিভাগে ফিরে যান

পুজোতেও কি চলবে বৃষ্টি! উত্তর থেকে দক্ষিণে কেমন থাকবে আবহাওয়া?

অক্টোবর 4, 2024 | < 1 min read

শুক্রবার আরও একটি নিম্নচাপ তৈরি হতে চলেছে উত্তর বঙ্গোপসাগরে। এমনটা স্পষ্ট করেছিল আবহাওয়া দফতর। সেই পরিস্থিতি তৈরি হয়েছে। অর্থাৎ, পুজোর মুখে বৃষ্টি আপাতত বন্ধ হচ্ছে না! শুক্রবারও দক্ষিণবঙ্গের একাধিক জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। কলকাতা সহ পার্শ্ববর্তী জেলাগুলি ভিজতে চলেছে। ৬ অক্টোবর রবিবার থেকে ৯ অক্টোবর, অর্থাৎ ষষ্ঠী পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ১০ অক্টোবর সপ্তমী থেকে ১৩ অক্টোবর একাদশী পর্যন্ত দক্ষিণবঙ্গের সব জেলায় হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

পুজোর সময় বৃষ্টির পূর্বাভাস রয়েছে উত্তরবঙ্গেও।শনিবার কোচবিহার, আলিপুরদুয়ার, দক্ষিণ দিনাজপুরে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাকি জেলাতেও বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়েছে হাওয়া অফিস । পরশু রবিবার উত্তরবঙ্গের সব জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা।কলকাতায় শনিবারের পর থেকে বৃষ্টি কমতে পারে। তবে বৃষ্টি পুরোপুরি বিদায় নেবে না। পুজো দেখতে বেরিয়ে মাঝেমধ্যে ভিজতে হতে পারে দর্শকদের। রবিবার কলকাতার আকাশ থাকতে পারে মেঘলা। সঙ্গে শহরের কিছু অংশে হালকা বৃষ্টি হতে পারে।

৭ অক্টোবর, সোমবার থেকে ৯ অক্টোবর, বুধবার, ষষ্ঠী পর্যন্ত কলকাতার আকাশ থাকবে আংশিক মেঘলা। শহরের কিছু অংশে হালকা বৃষ্টি হতে পারে। ১০ অক্টোবর, সপ্তমী থেকে ১৩ অক্টোবর, একাদশী পর্যন্ত শহরের আবহাওয়া একই রকম থাকার সম্ভাবনা রয়েছে। আকাশ থাকতে পারে আংশিক মেঘলা।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নিশিকান্তের স্থায়ী কমিটি থেকে মহুয়াকে সরাতে চিঠি তৃণমূলের
FacebookWhatsAppEmailShare
পুজোর আগেই রাজ্যে নিয়োগ করা হবে ১৪,০৫২ জন শিক্ষককে
FacebookWhatsAppEmailShare
জুনিয়র ডাক্তারদের কর্মবিরতির বিরুদ্ধে করা মামলার দ্রুত শুনানি নয়, অবকাশকালীন বেঞ্চে যেতে বলল কোর্ট
FacebookWhatsAppEmailShare