দেশ বিভাগে ফিরে যান

অলিম্পিকের সময়ে মোদির ফোন না ধরা নিয়ে বিস্ফোরক ভিনেশ

অক্টোবর 3, 2024 | < 1 min read

প্য়ারিস অলিম্পিক্সে অযোগ্য ঘোষিত হওয়ার পর কুস্তিগীর থেকে এখন পুরোদস্তুর রাজনীতিবিদ ভিনেশ ফোগত ৷ আসন্ন হরিয়ানা বিধানসভা নির্বাচনে তিনি লড়ছেন কংগ্রেসের টিকিটে ৷ এমন সময় বড় সত্যি সামনে আনলেন মহিলা কুস্তিগীর ৷ জানালেন, প্য়ারিসের ঘটনার পর প্রধানমন্ত্রী ফোন করে কথা বলতে চাইলেও তিনি বলেননি ৷ সম্প্রতি জনপ্রিয় এক সংবাদমাধ্যমে অতিথি হয়ে গিয়েছিলেন জুলানা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী ৷ সেখানেই বড় সত্য়ি সামনে আনেন এশিয়াড এবং কমনওয়েলথ গেমসের সোনাজয়ী ৷

ভিনেশ বলেন, ”ফোন সরাসরি আমাকে করেননি। এক অফিসিয়াল এসে জানান মোদিজি আমার সঙ্গে কথা বলতে চান। আমি কথা বলার জন্য তৈরিই ছিলাম। কিন্তু আমার উপরে শর্ত আরোপ করা হয়। আমাকে বলা হয়, কথা বলার সময়ে আমার দলের কেউ সেখানে উপস্থিত থাকতে পারবেন না। অন্যদিকে দু’জন লোক আমার আর প্রধানমন্ত্রীর কথাবার্তা রেকর্ড করার জন্য উপস্থিত থাকবেন। সেটা দেওয়া হবে সোশ্যাল মিডিয়ায়। আমি চাইনি আমার কঠিন পরিশ্রম এবং আবেগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কেউ উপহাস করুক।

প্রধানমন্ত্রী যদি কোনও উদ্দেশ্য না নিয়ে ফোন করতেন এবং দু’ জনের কথাবার্তা জনসমক্ষে না আনতেন, তাহলে কথাবার্তা এগোতেই পারত। ক্রীড়াবিদদের কথা যদি প্রধানমন্ত্রী এতটাই ভাবতেন, তাহলে কোনও শর্ত আরোপ করতেন না। রেকর্ডিং করতেন না। মোদিজি জানতেন কথাবার্তা হলে গত দু’ বছরের প্রসঙ্গ উঠবে। সেই কারণেই হয়তো আমাকে নিষেধ করা হয় যে আমার দলের কেউ উপস্থিত থাকতে পারবেন না কথাবার্তার সময়ে। তাহলে ওদের পক্ষে এডিট করা সম্ভব হবে।”

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

নতুন দল গড়ে এবার রাজনীতির ময়দানে প্রশান্ত কিশোর
FacebookWhatsAppEmailShare
হাসপাতালে ঢুকে চিকিৎসককে গুলি করে খুন, দিল্লির ঘটনায় চাঞ্চল্য
FacebookWhatsAppEmailShare
নবরাত্রিতে আমিষ বিক্রি নিষিদ্ধ যোগীর রামরাজ্য অযোধ্যায়
FacebookWhatsAppEmailShare