খেলাধুলা বিভাগে ফিরে যান

ঋষভ পন্থের মতন ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে তরুণ ভারতীয় ক্রিকেটার

সেপ্টেম্বর 29, 2024 | 2 min read

গাড়ি দুর্ঘটনায় আহত মুশির খান। ২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছিলেন ঋষভ পন্থ। সেই স্মৃতিই ফিরল শনিবার। আজমগড় থেকে লখনউ যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। মুশিরের সঙ্গে ছিলেন তাঁর বাবা নৌশাদ খানও। আরও দু’জন সেই গাড়িতে ছিলেন।মুশির আজমগড় থেকে লখনৌয়ে যাচ্ছিলেন বাবা নওশাদ খান সহ আরও দুই ব্যক্তির সঙ্গে।সেই সময়েই যমুনা এক্সপ্রেসওয়েতে ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে যায় গাড়ি। নওশাদ সহ বাকি দুই ব্যক্তি অল্পের ওপর দিয়ে ফাঁড়া কেটে গিয়েছে। তবে সমস্যা হয়েছে মুশিরের। ঘাড়ে ব্যথা অনুভব করার সঙ্গে কনকাশনের শিকারও হন তিনি।তড়িঘড়ি সকলকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, মুশিরকে কমপক্ষে ১৬ সপ্তাহের বিশ্রামে যেতেই হবে। হাড় ভেঙেছে কিনা, তা বিশদ পরীক্ষা নিরীক্ষার পরেই বোঝা যাবে। রবিবারই উন্নত চিকিৎসার জন্য মুশিরকে মুম্বইয়ে উড়িয়ে নিয়ে যাওয়া হবে।মুম্বই ক্রিকেট সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, “গতকাল রাতে দুর্ঘটনার কবলে পড়েছেন মুশির। ইরানি ট্রফিতে আর খেলা হবে না ওঁর। রবিবার-ই মুম্বইয়ে উড়ে আসছে ও। বিসিসিআই এবং এমসিএর (মুম্বই ক্রিকেট সংস্থা) চিকিৎসক দল ওঁর পর্যালোচনা করবে। মুম্বইয়ে ফিরলেই বোর্ডের তরফে আরও একপ্রস্থ স্ক্যান সহ যাবতীয় পরীক্ষা নিরীক্ষা করা হবে।”

অক্টোবরের ১ থেকে ৫ লখনৌয়ের অটল বিহারীর নামাঙ্কিত একানা স্টেডিয়ামে বসছে ইরানি ট্রফির আসর। যেখানে ডিফেন্ডিং রঞ্জি চ্যাম্পিয়ন মুম্বই মুখোমুখি হবে ভারতীয় দলের সঙ্গে। মুম্বইয়ের তরফে এখনও মুশিরের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করা হয়নি। অক্টোবরের ১১ তারিখ থেকেই আবার শুরু হয়ে যাচ্ছে রঞ্জি ট্রফি। তারকা ব্যাটার রঞ্জির শুরুর দিকেও খেলতে পারবেন না।জাতীয় দলের তারকা সরফরাজ খানের ছোট ভাই চলতি মাসের শুরুতেই দলীপ ট্রফি অভিষেকেই শতরান হাঁকিয়েছিলেন। তবে বাকি চার ইনিংসে জোড়া ডাক করেছিলেন ১৯ বছরের তারকা। যুব বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে সেরার সেরা পারফরম্যান্স মেলে ধরেছিলেন মুশির খান।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টি২০ সিরিজ়ের দল ঘোষিত
FacebookWhatsAppEmailShare
আইপিএল নিয়ে ঐতিহাসিক সিদ্ধান্ত বিসিসিআইয়ের
FacebookWhatsAppEmailShare
কেকেআরের নতুন মেন্টর ডোয়েন ব্র্যাভো
FacebookWhatsAppEmailShare