দেশ বিভাগে ফিরে যান

তামিলনাড়ুতে প্রশিক্ষণরত নার্সিং ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ, অধরা অভিযুক্তরা

সেপ্টেম্বর 24, 2024 | < 1 min read

আর জি কর মেডিক্যাল কলেজে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় কেঁপে উঠেছে গোটা দেশ। নারী সুরক্ষা নিয়ে প্রশ্নের মুখে পড়েছে প্রশাসন। এহেন পরিস্থিতিতে ফের ধর্ষণের শিকার এক নার্সিং ছাত্রী। তামিলনাড়ুর ডিন্ডিগুলে ওই ছাত্রীকে প্রথমে অপহরণ এবং তারপর গণধর্ষণ করে স্টেশনের কাছে ফেলে গিয়েছে অপরিচিত কিছু ব্যক্তি।বিষয়টি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে সরকার। সূত্রের খবর, তামিলনাড়ুর থেনি জেলার একজন নার্সিং ছাত্রীকে অপহরণ করা হয়েছে এবং অজ্ঞাতপরিচয়ের কয়েকজন ব্যক্তি তাঁকে গণধর্ষণ করেছে। বিষয়টি পুলিশ গতকাল সোমবার জানিয়েছে।

অপরাধীরা মেয়েটিকে গণধর্ষণ করে একটি রেলস্টেশনে ফেলে রেখে গিয়েছিল বলে পুলিশ সূত্রের খবর। ঘটনার দিন প্রশিক্ষণরত নার্সিং ছাত্রী একটি বাসে করে তাঁর গন্তব্যে যাচ্ছিলেন, তখনই সে দেখতে পায় একটি কালো পোশাক পরা মহিলা তাঁকে অনুসরণ করছে। ভয় পেয়ে তখনই বিষয়টি নিজের বাবাকে ফোন করে জানায় নির্যাতিতা, এরপর তাঁর বাবা তাঁকে থেনি থানায় যেতে বলে। এর কিছুক্ষন পর থেকে মেয়েটির ফোন আর পাওয়া যায়নি।এরপর অভিযুক্তরা মেয়েটিকে ডিন্ডিগুল রেলওয়ে স্টেশনের কাছে রেখে যায় বলে পুলিশ জানিয়েছে। এবং নির্যাতিতা পুলিশের কাছে গিয়ে তাঁদের জানায় তাকে অপহরণ করা হয়েছে এবং স্টেশন থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে যৌন নির্যাতন করা হয়েছে।

ছাত্রীটিকে চিকিৎসার জন্য একটি ডিন্ডিগুল সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, ডিন্ডিগুল জেলার পুলিশ সুপার প্রদীপ বলেছেন, যিনি তদন্তের জন্য হাসপাতালে গিয়েছিলেন। ভুক্তভোগীকে জিজ্ঞাসাবাদ করা কঠিন হয়ে উঠছে, কারণ জিজ্ঞাসাবাদের সময়েই ভয়ে মৃগীরোগে আক্রান্ত হচ্ছে সে। ভারতীয় ন্যায় সংহিতার দুটি ধারার অধীনে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য তদন্ত শুরু করা হয়েছে।

FacebookWhatsAppEmailShare

আরো দেখুন

মমতার দাবির পরই বড় সিদ্ধান্ত কেন্দ্রের,স্বাস্থ্য ও জীবন বিমায় উঠে যাচ্ছে জিএসটি
FacebookWhatsAppEmailShare
বিশ্বের ১১০ কোটি অতি দরিদ্রের মধ্যে প্রায় ২৫ কোটি থাকেন ভারতেই!
FacebookWhatsAppEmailShare
দিল্লি এইমসে যৌন হেনস্থার দায়ে অভিযুক্ত মুখ্য নিরাপত্তা আধিকারিক, বিচারের জন্য প্রতিবাদ হবে তো সারা দেশে?
FacebookWhatsAppEmailShare